1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম :
এবার মানবপাচার মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার

টেকনাফ পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযানে ২১ দিন পর শিশু সোয়াদ কে অক্ষত অবস্থায় উদ্ধার, চক্রের ১৭ সদস্য আটক

  • আপডেট সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৮৩৯ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফে চাঞ্চল্যকর মাদ্রাসা ছাত্র শিশু সোয়াদ বিন আব্দুল্লাহ (৬) অপহরণের  ২১ দিনের মাথায় টেকনাফ মডেল থানা পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযানে সুদুর কুমিল্লাহ থেকে সোয়াদ  কে  অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছ।এঘটনায়জড়িত  অপহরণকারী চক্রের মোট ১৭ সদস্যকে পর্যায়ক্রমে আটক করা হয়েছ বলে  টেকনাফ  মডেল থানা পুলিশের  এক সংবাদ সম্মেলনে জানানো হয়েছে। ভিক্টিম উদ্ধারের বিষয়ে রবিবার ( ৩১ মার্চ) সকাল সাড়ে ১০ টায় টেকনাফ মডেল থানা কন্ফারেন্স হল রুমে সাংবাদিকদের  নিয়ে এক সংবাদসম্মেলনের আয়োজন করে টেকনাফ মডেল থানা পুলিশ।

এ সময় উপস্থিত ছিলেন টেকনাফ মডেল থানার ওসি মোঃ ওসমান গণী, পুলিশ পরিদর্শক অপারেশন আব্দুর রাজ্জাক সহ অনেকেই। 

সংবাদসম্মেলনে লিখিত বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার( উখিয়া  সার্কেল) মোঃ রাসেল পিপিএম জানান, দীর্ঘ ২১ টা দিন কক্সবাজার জেলা পুলিশ সুপার মাহফুজুল ইসলামের  নির্দেশে টেকনাফ  মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ  মোঃ উসমান গনির নেতৃত্বে পুলিশের চৌকশ অফিসার এস আই সুদর্শন  সঙ্গীয় ফোর্স নিয়ে টেকনাফ, কক্সবাজার,ও কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে নির্ঘুম রাত জেগে গোয়েন্দা  তৎপরতার মাধ্যে শ্বাসরুদ্ধকর অভিযান পরিচালনা  করে। এই অভিযানে  অপহরণ চক্রের মাস্টার মাইন্ড সাদেক শাহিন, নাগু ডাকাত হোসনে আরা, সহ পরিবারও চক্রের মোট ১৭ জন  নারী পুরুষ  সদস্য কে পর্যায় ক্রমে  আটক করতে স্বক্ষম হয়েছে। সেই সাথে  শিশু  সোয়াদ কে অক্ষত অবস্থায় উদ্ধার সহ তার মুক্তিপণের জন্য দেয়া ৪ লক্ষ টাকা ও অপহরণে ব্যবহারিত ৭ টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল সেটও সিএনজি গাড়ী উদ্ধার  করা হয়েছে বলে সাংবাদ সম্মেলনে জানানো হয়।

এদিকে অপহৃত ছয় বছরের  শিশু  সোয়াদ কে দীর্ঘ ২১ দিন পর অক্ষত অবস্থায়  ফেরত পেয়ে  মা নুর জাহান শোকে কাতর হয়ে পড়েছে এবং তার পরিবারের পক্ষ থেকে পুলিশের এই অভিযান কে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর