1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত আগের রূপে টেকনাফ থানা, অপহরণ-নির্যাতন চলছেই

উখিয়া বন কর্মকর্তা হত্যার সাথে জড়িত অপরাধীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবিতে টেকনাফে মানববন্ধন 

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৮৬ বার পড়া হয়েছে

ফারুকুর রাহমান, টেকনাফ।।

 

উখিয়ার রাজাপালং ইউনিয়নের হরিণমারা এলাকায় সরকারি বন রক্ষায় দায়িত্ব পালন করতে গিয়ে চিহ্নিত মাটি পাচারকারীদের ডাম্পার (মিনি ট্রাক) চাপায় খুন হওয়া কক্সবাজার দক্ষিণ বন বিভাগের আওতাধীন উখিয়া রেঞ্জের দোছড়ি বনবিট কর্মকর্তা মোঃ সাজ্জাদুজ্জামান সজলকে হত্যার প্রতিবাদ ও দ্রুত সময়ে দোষীদের গ্রেপ্তার পূর্বক শাস্তির আওতায় আনার দাবিতে টেকনাফে মঙ্গলবার (২ মার্চ) সকালে টেকনাফ রেঞ্জের আয়োজনে বিট কর্মকর্তার কার্যালয়ের সামনে কক্সবাজার-টেকনাফ মহা সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তারা বলেন, হরিণমারা পাহাড় কেটে ডাম্পারে ভরে মাটি পাচারের সংবাদ পেয়ে  সাজ্জাদুজ্জামান সরকারি দায়িত্ব পালনের জন্য ঘটনাস্থলে গেলে বালু পাচারকারীরা ডাম্পার দিয়ে মোটরসাইকেল আরোহী সাজ্জাদ ও তার সহকর্মী আলীকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় মাথা ফেটে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যায় বনবিট কর্মকর্তা মোঃ সাজ্জাদুজ্জামান।

বক্তারা আরও বলেন, এই ঘটনার পর বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থেকে ওই ডাম্পারটি আটক করেছে জনতা। তবে চালক ও সহকারী এখনো পলাতক রয়েছে আর তাদের দ্রুত সময়ে গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তি প্রদানের দাবি জানান মানববন্ধনে উপস্থিত বন কর্মকর্তারা।

মানববন্ধবে বক্তারা আরও বলেন, আমাদের লজিস্ট্রিক সাপোর্ট না থাকায় বিভিন্ন সময় অভিযানে গিয়ে হামলার শিকার হই। আর কত হামলার শিকার হব আমরা? বন কর্মকর্তা সজলকে পাহাড় খেকোরা ডাম্প ট্রাকের চাকায় পিষ্ট করে হত্যা করেছে। এ ঘটনার তীব্র নিন্দা জানাই। সেই সঙ্গে জড়িত ও ইন্ধন দাতা সহ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

 

এ সময় টেকনাফ বন বিভাগের রেঞ্জের বন কর্মকর্তা আবুল কালাম সরকার, শাহাদাত হোসাইন, জালাল উদ্দীন, আবু হানিফ,গফুর সহ বন বিভাগের বিভিন্ন কর্মকর্তা -কর্মচারী ও বন পাহাড়া দলের সদস্যরা উপস্থিত ছিলেন।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর