1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

ঈদে শপিংয়ের টাকা কম দেওয়ায় তরুণীর আত্মহত্যা!

  • আপডেট সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৬৮০ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :

 

রাজধানীর মিরপুরে ঈদে শপিংয়ের টাকা কম দেওয়ায় জান্নাতুল আক্তার বিথী নামে এক কলেজছাত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। ওই শিক্ষার্থী ঢাকা কমার্স কলেজের বিবিএ ২য় বর্ষের ছাত্রী।

 

বৃহস্পতিবার রাত ৯টায় মিরপুর ৬ নম্বর ডি ব্লকের ২২ নম্বর রোডে ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের মা রিনা বাদী হয়ে রাজধানীর পল্লবী থানায় একটি অপমৃত্যু মামলা করেন।

 

মামলা সূত্রে জানা গেছে, দুদিন আগে ঈদের কেনাকাটার জন্য জান্নাতুলকে তার পরিবারের পক্ষ থেকে ৫ হাজার টাকা দেওয়া হয়।  কেনাকাটার জন্য এই টাকা তার মনপুত হয়নি। সে (জান্নাতুল) তার পরিবারের কাছে ঈদের শপিংয়ের জন্য আরও টাকা দাবি করে। পরিবারের পক্ষ থেকে তাকে জানানো হয় পরে আরও টাকা দেওয়া হবে।

আপাতত ৫ হাজার টাকার মধ্যে যেন কেনাকাটা করা হয়। এ ঘটনার পর জান্নাতুল অভিমান করে তার মা ও ভাইয়ের সঙ্গে গত দুদিন কথা বলা বন্ধ করে দেয়। গতকাল বৃহস্পতিবার একপর্যায়ে ফাঁকা বাসায় সিলিংফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে এ শিক্ষার্থী। পল্লবী থানার ওসি অপারেশন আমিনুল বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর