1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি গুলির সঙ্গে কোনো সংলাপ হয় না: কোটা আন্দোলনের সমন্বয়ক আসিফ কোটা সংস্কারের পক্ষে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেছেন টেকনাফের সাবরাং হবে পর্যটক আকর্ষণ কেন্দ্রবিন্দু আজ ১০ মহররম-পবিত্র আশুরা ||টেকনাফ ৭১ জনতার হাতে আটক ডাকাত রফিককে তার সহযোগীরা যেভাবে ছিনিয়ে নিয়ে গেছে উখিয়া-টেকনাফে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ইউএনডিপি’র সামাজিক অপরাধ বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন সাংবাদিকের ‘আব্বা’ দাবী করা সেই এসআইকে উখিয়া থানা থেকে প্রত্যাহার টেকনাফ সমুদ্র সৈকত থেকে আহরণ করে পাচার করছে শামুক-ঝিনুক: ঘুমিয়ে আছে পরিবেশ অধিদপ্তর ফাইনালে রাতে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

ঈদে শপিংয়ের টাকা কম দেওয়ায় তরুণীর আত্মহত্যা!

  • আপডেট সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৭১৭ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :

 

রাজধানীর মিরপুরে ঈদে শপিংয়ের টাকা কম দেওয়ায় জান্নাতুল আক্তার বিথী নামে এক কলেজছাত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। ওই শিক্ষার্থী ঢাকা কমার্স কলেজের বিবিএ ২য় বর্ষের ছাত্রী।

 

বৃহস্পতিবার রাত ৯টায় মিরপুর ৬ নম্বর ডি ব্লকের ২২ নম্বর রোডে ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের মা রিনা বাদী হয়ে রাজধানীর পল্লবী থানায় একটি অপমৃত্যু মামলা করেন।

 

মামলা সূত্রে জানা গেছে, দুদিন আগে ঈদের কেনাকাটার জন্য জান্নাতুলকে তার পরিবারের পক্ষ থেকে ৫ হাজার টাকা দেওয়া হয়।  কেনাকাটার জন্য এই টাকা তার মনপুত হয়নি। সে (জান্নাতুল) তার পরিবারের কাছে ঈদের শপিংয়ের জন্য আরও টাকা দাবি করে। পরিবারের পক্ষ থেকে তাকে জানানো হয় পরে আরও টাকা দেওয়া হবে।

আপাতত ৫ হাজার টাকার মধ্যে যেন কেনাকাটা করা হয়। এ ঘটনার পর জান্নাতুল অভিমান করে তার মা ও ভাইয়ের সঙ্গে গত দুদিন কথা বলা বন্ধ করে দেয়। গতকাল বৃহস্পতিবার একপর্যায়ে ফাঁকা বাসায় সিলিংফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে এ শিক্ষার্থী। পল্লবী থানার ওসি অপারেশন আমিনুল বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর