1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত আগের রূপে টেকনাফ থানা, অপহরণ-নির্যাতন চলছেই

টেকনাফের নাজির পাড়া দিয়ে বাংলাদেশে প্রবেশকালে জব্দকৃত ১ লাখ ইয়াবার মালিক কে? 

  • আপডেট সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৮২ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ

 

কক্সবাজার টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ কালে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করছে বর্ডার গার্ড বিজিবি।

 

শনিবার (০৬ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মহিউদ্দিীন আহমেদ।

 

তিনি জানান- গোপন তথ্যের ভিত্তিতে টেকনাফ সদরের নাজিরপাড়া বিওপি’স্থ মির্জারজোড়া নামক এলাকা দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে আসতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে  বেড়ীবাঁধের আঁড় নিয়ে কৌশলগত অবস্থান গ্রহণ করে।

 

এ সময় বিজিবি টহলদল দুই জন সন্দেহভাজন ব্যক্তিকে নাফ নদী পার হয়ে দুইটি পোটলা হাতে নিয়ে বাংলাদেশের অভ্যন্তরে বেড়ীবাঁধ অতিক্রম করে মির্জারজোড়া এলাকার দিকে আসতে দেখলে টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করলে বিজিবি’র উপস্থিতি লক্ষ্য করে পোটলাগুলো ফেলে দিয়ে দ্রুত দৌড়ে কেওড়া বাগানের ভিতরে পালিয়ে যায়। পরবর্তীতে চোরাকারবারীদের ফেলে যাওয়া দুইটি পোটলার ভিতর হতে ১ লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

 

অধিনায়ক আরও জানান, টহলদলের অভিযানে চোরাকারবারী কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি। তবে, চোরাকারবারীদের সনাক্ত করার জন্য ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

 

স্থানীয় ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, জিবিবির হাতে জব্দকৃত ইয়াবার মালিক স্থানীয় একটি প্রভাবশালী ইয়াব সিন্ডিকেট। অনুসন্ধান চলছে…

সুত্র-যায়যায়দিন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর