1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

হ্নীলায় বসতভিটা জবরদখলে নিতে মেম্বারের পরিকল্পিত ষড়যন্ত্র!

  • আপডেট সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ২৯০ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফের হ্নীলা মৌলভীবাজার ০১ নং ওয়ার্ড পানির ছড়া এলাকার মৃত,আব্দুল মজিদের ছেলে আব্দুল্লাহ ও আব্দুল গফুরের ছেলে শফিক কে একই ওয়ার্ডের মেম্বার বশির আহমদ মিথ্যা গরু চুরির মামলায় জড়িয়ে বাড়ি ছাড়া করে তাদের বসত ভিটা জবর দখলে নিতে নানা অপচেষ্টা চালিয়ে যাচ্চে বলে অভিযোগ  তুলেছে  আব্দুল্লাহ ও শফিকের পরিবার।

গত ০২ এপ্রিল উপকুলীয় এলাকা বাহারছড়া ইউনিয়ন থেকে  গরুচুরি করে এনেছে মর্মে  আব্দুল্লাহ ও শফিক কে মিথ্যা ষড় যন্ত্রমুলক মামলায় জড়িয়ে বাড়ি ছাড়া করে ওয়ার্ড মেম্বার বশির আহমদ।
শফিক  এবং  আব্দুল্লাহর বোন যথাক্রমে নুর বেগম ,মোহছেনা আক্তাররও তাসলিমা আক্তার কান্না জড়িত কন্ঠে এই প্রতিবেদক কে অভিযোগ করে বলেছেন, বশির মেম্বার ষড়যন্ত্রমুলকভাবে আমাদের দুই ভাই আব্দুল্লাহও শফিক কে ঘর থেকে ধরে নিয়ে মারধর করে সাজানো মিথ্যা গরু চুরির মামলায় জড়িয়ে দিয়ে পুরুষ শুন্যকরে আমাদের বসত ভিটা জবর দখল করার জন্য তার সন্ত্রাসী বাহিনী দিয়ে জিম্মি করেছে।
সেই দিন থেকে আমাদের দুই ভাই শফিক ও আব্দুল্লাহ বাড়ি ফিরে আসেনি। আমরা জানিনা আমাদের দুই ভাই কোথায়? একথা বিভিন্ন মাধ্যমে আমরা মেম্বারে কাছ থেকে খবর নিতে চাইলে উল্টো মেম্বার আমাদের পরিবারের উপর চড়াও হয়ে মহিলাদের মার ধর সহ নানা নির্যাতন চালায়। এইভাবে মেম্বার দীর্ঘ দিন ধরে আমাদের বসত ভিটা দখলে নিতে নানামূখী ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমরা জানিনা আমাদের ভবিষ্যত কোথায় গিয়ে দাড়াবে। আমরা এই অবস্থা থেকে পরিত্রানের জন্য প্রশাসন, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ
সর্বস্থরের সচেতন মহলের সহায়তা কামনা করছি।

উপরোক্ত অভিযোগের বিষয়ে হ্নীলা ১নং ওয়ার্ডের মেম্বার বশির আহাম্মদের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, যাহারা অপহরণ কারি ও বিভিন্ন মামলার আসামি তারা কৌশল গত ভাবে নিজেদের ভাইদের বাচাতে আমার বিরুদ্ধে ভিত্তিহীন অপপ্রচার চালাচ্ছে। তবে আমি বশির মেম্বর চ্যালেঞ্জ করে বলছি, আমার নির্বাচনি এলাকার জনগণ থেকে যদি কোন দিন কাউকে জিম্মি করে ১টাকা খেয়েছি তা অভিযোগ কারিরা প্রমান করতে পারে তাহলে তাদের সমস্ত অপবাদ আমি মাথা পেতে নেব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর