1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব আটক

  • আপডেট সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব ও তার ভাই সেলিম পুলিশের হাতে আটক হয়েছে বলে জানাগেছে। শনিবার রাতে কুতুবদিয়া থানা পুলিশ তাদের আটক করেন বলে মামলার বাদি মিজানুর রহমান নিশ্চিত করেছেন।
গত ২০ এপ্রিল সাংবাদিক মিজানুর রহমান মিজান ( এশিয়ান টিভি ও বাংলাদেশ প্রতিদিন) প্রতিনিধি কে হামলার ঘটনায় কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আওরঙ্গজেবকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ করে কুতুবদিয়া থানায় একটি মামলা দায়ের করেন মিজান।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৮ এপ্রিল ১নং আসামির নেতৃত্বে অপরাপর আসামিরা অস্ত্রশস্ত্র নিয়ে কৈয়ারবিল ইউনিয়নের মলমচর এলাকায় জমি দখলের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। উক্ত ঘটনা নিয়ে সংবাদ প্রকাশ করায় আসামিগণ বিভিন্ন মাধ্যমে সাংবাদিক মিজান কে প্রাণনাশের হুমকি প্রদান করেন । তারই সূত্র ধরে ১৯ এপ্রিল কুতুবদিয়া উপজেলা গেটে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের ঈদ পূর্ণমিলনীর অনুষ্ঠানে সংবাদ সংগ্রহের কালে এক নম্বর আসামি আমাকে দেখতে পেয়ে ধর শালাকে বলার সাথে সাথে তাহার নির্দেশে বিভিন্ন স্থানে পরিকল্পিতভাবে থাকা অপরাপর আসামীরা তাহাকে হত্যার উদ্দেশ্যে আক্রমণ চালাই ।
পুলিশ অভিযান চালিয়ে আসামিদের আটক করায় কর্মরত সাংবাদিকবৃন্দ ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি ভবিষ্যতে এরকম কোন পেশাদার সাংবাদিকের বিরুদ্ধে অন্যায় ভাবে কিছু করা হলে সকলে ঐক্যবদ্ধ থেকে অন্যায়ের বিরুদ্ধে লড়বেন বলে হুশিয়ারি উচ্চারণ করেন সাংবাদিক নেতারা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর