1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ!

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক,টেকনাফ কক্সবাজার।

 

টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ ডেইল এলাকায় প্রশাসনের সোর্স পরিচয়ে অ’স্ত্র’ধা’রী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ করে ছেড়ে দেওয়া অভিযোগ পাওয়া গেছে।

 

এদেরকে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন এলাকাবাসী।

 

ওই ভুক্তভোগী মহিলা থানায় অভিযোগ দিতে গেলে তাদেরকে ২ কথিত দালালের মাধ্যমে হেনস্থাপূর্ব অভিযোগ না দিয়ে উল্টো অপহরণ করার চেষ্টা।

 

এই আয়ুব খান ও হাবি বিভিন্ন আইনশৃংখলা বাহিনীর সোর্স পরিচয় দিয়ে নানান অপরাধ মূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। কোন বাহিনী সেন্টালে তারা শাহপরীর দ্বীপের লোকজনকে এমন হয়রানি করে যাচ্ছে৷ কিছুদিন আগে একজন নিরপরাধ ছেলেকে হারিয়াখালী এলাকার সাদ্দামের কাছ থেকে অস্ত্র এনে ভুল তথ্য দিয়ে প্রশাসনের হাতে তুলে দিয়ে চালান করিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

দ্রুত আইয়ুব ও হাবি সহ জড়িতদের গ্রেপ্তার সহ অবৈধ অস্ত্র গুলো উদ্ধার দাবি জানিয়েছেন সচেতন দ্বীপবাসী। তাদের অস্ত্রের যোগান দেয় সাবরাং হারিয়াখালী এলাকার  সাদ্দাম ওরফে সাদ্দাম বকসু।

 

বিস্তারিত জাতীয় পত্রিকায়…

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর