1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান

  • আপডেট সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ::

গতকাল সোমবার ” টেকনাফকে দুর্নীতি মুক্ত দৃখতে চাই “নামক ফেক আইডি থেকে আমার বিরুদ্ধে যে মিথ‍্যা বানোয়াট ও ভিত্তিহীন অপপ্রচার করা হয়েছে তা আমার চোখে পড়েছে।যা দেখে আমি রীতিমতো অবাক এবং বিশ্মিত।

আসলে যারা নিজের আসল পরিচয় গোপন রেখে মিথ‍্যার আশ্রয়ে ফেক আইডি বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ‍্যমে মানুষের মানহানি করার চেষ্টা করে তাদের পিতৃ পরিচয়ে আমি সন্ধিহান।

উক্ত পোস্টে আমাকে ইয়াবা গডফাদার বানানো হয়েছে একটি ছবিতে গোলাকৃতি মার্ক দিয়ে কি যেন বুঝানোর চেষ্টা করা হয়েছে যা অত‍্যন্ত হাস‍্যকর।

আপনারা জানেন দীর্ঘদিন থেকে আমি টেকনাফ স্থল বন্দরের সিএন্ডএফ এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করে আসছি এবং সম্পুর্ণ বৈধভাবে সরকারি কর দিয়ে ব‍্যবসা করে আসছি।

আমি টেকনাফের সর্বাপেক্ষা সম্ভ্রান্ত পরিবারের ছেলে।আমর পারিবারিক ইতিহাস পর্যবেক্ষণ করলে সহজে বুঝা যায় যে নিশ্চয়ই আমাদের মাদকের ব‍্যবসা করে চলতে হবেনা।

মুলত আমাদের সফলতা ও জনপ্রিয়তায় ইর্ষান্বীত হয়ে আমাদের প্রতিপক্ষরা তদের হীন স্বার্থ হাসিলের জন‍্য তাদের সহচরদের লেলিয়ে দিয়ে মিথ‍্যা বানোয়াট ও ভিত্তিহীন অপপ্রচার করে আমি এবং আমার পরিবারের সন্মান নষ্ট করার অপচেষ্টা করে আসছে যা কোন কালেও সত‍্যি নয়।

আমি এসব ফেক ভুয়া ও মিথ‍্যা অপপ্রচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

এসব ফেক আইডি ব‍্যবহারকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার প্রক্রিয়া চলছে ইনশাআল্লাহ শীঘ্রই তাদের গ্রেফতার করা হবে।

এসব মিথ‍্যা অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন‍্য সকলের কাছে বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। ###

প্রতিবাদকারী

আমিনুর রহমান

সভাপতি – সিএন্ডএফ -টেকনাফ স্থল বব্দর,টেকনাফ কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর