1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনে ১৪ দিনের নিষেধাজ্ঞা আওয়ামীলীগ নেতার ছেলেকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ বাংলাদেশ সীমান্তের ওপারে জান্তা সরকারের গুরুত্বপূর্ণ ঘাঁটি দখল আরাকান আর্মির মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ ভুল চিকিৎসায় মা ও নবজাতক মৃত্যুর অভিযোগ

টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। আসন্ন টেকনাফ উপজেলা পরিষদ-২৪ইং নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাপজান আক্তার গোলাপী। তাই আগামী ২৯ মে নির্বাচনের জন্য তিনি মাঠে চষে বেড়াচ্ছেন। 

 

তিনি পাশাপাশি অপরাজিতা নারী নেটওয়ার্ক টেকনাফ উপজেলা শাখা, মৎস্যজীবী জেলে সমিতি টেকনাফ উপজেলা শাখার সদস্য, হিউম্যান এইড ইন্টারলন্যাশনাল টেকনাফ উপজেলা শাখার সদস্য হিসেবে  দায়িত্ব পালন করে আসছেন। তিনি টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়ার আলী আহমদ এর কন্যা ও নুর হাকিম আনোয়ারের  সহধর্মিনী।

মুজিব আদর্শে জননেত্রীর স্মার্ট ডিজিটাল চেতনায়, এমপি শাহীন বদি ও সাবেক এমপি আবদুর রহমান বদি মহোদয়ের দিক নির্দেশনায় শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে তিনি সকলের সমর্থন ও দোয়া প্রত্যাশা করছেন । শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরে আসছেন তিনি। তিনি আওয়ামী লীগের একজন পরীক্ষিত নিবেদিত প্রাণ কর্মী হিসেবেও তার নির্বাচনী এলাকায় পরিচিত। সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায় নিয়ে বিগত দিনগুলোতে তিনি লড়াই করেছেন।

 

গোলাপজান আক্তার গোলাপী বলেন, টেকনাফ উপজেলাকে একটি স্মার্ট ডিজিটাল দারিদ্রমুক্ত ও  সু-শিক্ষাবান্ধব উপজেলা গড়ার পরিকল্পনা রয়েছে । সেই লক্ষ্যকে সামনে নিয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছি। এর জন্য আমি আমার উপজেলার সকলের নিকট দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করছি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে এখন পর্যন্ত সম্ভাব্য ৩ প্রার্থীর মধ্যে সাধারণ ভোটারদের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি। তাছাড়া তিনি আওয়ামীলীগের সমর্থিত একক প্রার্থী হওযায় অন্য সবার চাইতে ভোটের মাঠে সুবিধাজনক অবস্থানে থাকবেন এমন ধারনা সাধারণ ভোটারদের এবং তার প্রতি বর্তমান ও সাবেক সাংসদ এর পূর্ণ সমর্থন রয়েছে।

 

ইতি মধ্যে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে, হাটবাজারে ঘুরে ঘুরে সকলের সাথে কুশল বিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে সকলের কাছে দোয়া ও সমর্থন চাচ্ছেন। নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই তিনি ইতিমধ্যেই প্রস্তুতি ও উপজেলার প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন।

উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী গোলাপজান আক্তার গোলাপী জানান, আমি দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে ছিলাম এবং থাকব। দীর্ঘদিন ধরে আমাদের যে সকল সাধারণ মানুষদের পাশে ছিলাম তাদের দোয়া ও ভালোবাসা নিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। ইনশাআল্লাহ জনগণ আমার সঙ্গে আছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে সকলের সেবা করার সুযোগ দিবে টেকনাফ উপজেলাবাসী।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর