1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১২ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ ছয় মাস ধরে নিখোঁজ যুবককে পাওয়া গেল মিল্টন সমাদ্দারের ডেরায়, পেটে কাটা দাগ জিম্মি দশার ১ মাস পর স্বদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ পরিবেশবান্ধব পরিকল্পনা নিতে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রীর অনিবন্ধিত মোবাইল ফোন বন্ধের বিষয়ে যা বললো বিটিআরসি পৃথিবীতে আঘাত হেনেছে শক্তিশালী সৌরঝড় মুচনী রেজিস্ট্রার ক্যাম্পে খুন! লাশ উদ্ধার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে ডাঃ জামালের স্বপ্ন বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে, টেকনাফে ডাঃ জামাল আহমদের স্মরণ সভায় বক্তারা     টেকনাফের হ্নীলায় হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ জামালের স্মরণসভায় স্মৃতিচারণ করেন গুণীজনেরা

হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার

  • আপডেট সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৪৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ

টেকনাফের হ্নীলায় বসতবাড়িতে ঢুকে দুই লক্ষটাকা চাঁদাদাবী করে নাপেয়ে এক যুবক কে চুরিকাঘাত করে আহত, বাড়ির আসবাবপত্র ভাংচুরও লুটপাটের ঘটনা ঘটেছে। এঘটনায় দুইজন নামীয় ও আরো ৩/৪ জনকে অজ্ঞাত রেখে টেকনাফ মডেল থানায় একটি এজাহার দায়ের করাহয়েছে।
টেকনাফ থানায় দায়ের কৃত এজাহারও স্থানীয় সূত্র জানাগেছে, ২৭ এপ্রিল দুপুর ২ ঘটিকার সময় স্থানীয় পুর্ব সিকদার পাড়া মুন্সী শামসুল আলমের  বাড়িতে ঘটেছে এঘটনা।
ঘটনার বিবরণে বাদী শফিউল আলম এজাহারে উল্লেখ করেন, হ্নীলা ফুলের ডেইল এলাকার মোহাম্মদহাশেম প্রকাশ কালুর ছেলে সাইফুল ইসলাম (২৬) ও নাসির (২৪) এর নেতৃত্বে আরো অজ্ঞাত ৩-৪ জন সন্ত্রাসী দা,লাঠিও ধারালো অস্ত্র স্বস্ত্র নিয়ে হঠাৎ আমার বাড়িতে ঢুকে অতর্কিত আসবাবপত্র ভাঙচুর চালায়এবং আমার থেকে দুই লক্ষ চাঁদা দাবী করে। আমি চাঁদাদিতে অপরাগতা জানালে সন্ত্রাসীরা আমাকে প্রানে মেরে ফেলার উদ্দেশ্যে চাকু দিয়ে আমার গলার দুই পাশে আঘাত করেও লাঠি দিয়ে বেধড়ক পিঠিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে চলে যায়।পরে খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে আমাকে উদ্ধার করে টেকনাফ সদর হাসপাতালে চিকিৎসা দেয়।এঘটনায়
আমার নগদ ৫০ হাজার টাকা সহপ্রায়ই ৭০/৮০ হাজার টাকা পর্যন্ত ক্ষয়ক্ষতি হয়েছে।
এ ব্যাপারে টেকনাফ মডেলথানায় একটি এজাহার দায়ের করা হয়েছে বলে জানান তিনি।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ ওসমান গনি জানান, হ্নীলায় এই রকম একটা ঘটনা ঘটেছে বলে আমার কাছে একটা এজাহার দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর