1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা মা দিবসে মা-কে জমজ বোনের ‘গোল্ডেন এ প্লাস’ উপহার আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ ছয় মাস ধরে নিখোঁজ যুবককে পাওয়া গেল মিল্টন সমাদ্দারের ডেরায়, পেটে কাটা দাগ জিম্মি দশার ১ মাস পর স্বদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ পরিবেশবান্ধব পরিকল্পনা নিতে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রীর অনিবন্ধিত মোবাইল ফোন বন্ধের বিষয়ে যা বললো বিটিআরসি

টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ

  • আপডেট সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৩৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ (কক্সবাজার)

কক্সবাজারের  টেকনাফ উপজেলার হ্নীলা  পাহাড়ী জনপদ  ৪ নংওয়ার্ড পশ্চিম পানখালী ভিলেইজার পাড়া এলাকায় একপ্রবাসী পরিবারের কাছ থেকে ১০ লক্ষ টাকা চাঁদা দাবী করে ব্যর্থ হওয়ায় অপহরণওপ্রাণ নাশের হুমকি দিয়ে ভয়ভীতি দেখাচ্ছে বলে অভিযোগ  উঠেছে।
থানায় দায়ের করা অভিযোগের ভিত্তিতে জানাযায়,ভিলেইজার পাড়া এলাকার মোহাম্মদ হাসানের ছেলে প্রবাসী এরশাদুর রহমানের পরিবার থেকে একই এলাকার অপহরণও মাদক কারবারী চক্রের সদস্য স্থানীয় জাফরআলমের ছেলে মোঃ রাসেল(২০)মাঈনউদ্দীন(১৮) আবুতালেবের ছেলে জাফর আলম(৫০) হঠাৎ গত ১৫/২০ দিন আগে ১০ লক্ষ টাকা চাঁদা দাবী করে বলে জানায়।
এমন কি প্রবাসী এরশাদুর রহমানের বাবা অভিযোগের বাদী হাসান আহমদ জানিয়েছেন উপরোক্ত বিবাদীরা আমার প্রবাসী ছেলে এরশাদুর রহমানের মোবাইলেও একাধিকবার ফোন করে উক্ত চাঁদা দাবী করে। না দিলে পরিবারের সদস্যদের অপহরণ ও মেরে ফেলে লাশ গুম করার হুমকি দেয়। এমতাবস্থায় বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করার জন্য স্থানীয় মেম্বারও চেয়াম্যান বরাবরে লিখিত আবেদন করি। বিবাদীরা স্থানীয় বিচারে না যাওয়ায় স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের পরামর্শে থানায় অভিযোগ দায়ের করিতে বাধ্যহয়।
বিবাদীরা দুষ্ট প্রকৃতির হওয়ায় বিষয়টি নিয়ে আমরা শংকিত,যেকোন সময় অঘটন ঘটাতে পারে। বর্তমানে আমিও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি।
এব্যাপারে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন তিনি। এঘটনায় বিবাদীদের বক্তব্য নেয়ার চেষ্টা করেওতাদের না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদওসমান গনি বলেন, এব্যাপারে লিখিত একটি অভিযোগ পেয়েছি পরবর্তী ব্যবস্থাগ্রহনের কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর