1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফে জলবায়ু পরিবর্তন বিষয়ে এনজিও সংস্থা এসডিআই এর কর্মশালা অনুষ্ঠিত টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান করে ৫০ হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার করেছে। ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন মিয়ানমারের বিদ্রোহীদের সাথে মাদক ব্যবসা তালিকায় কক্সবাজার ১১৫১ কারবারির নাম টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত

সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ

  • আপডেট সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৩০ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে সাম্প্রতিক সময়ে হোয়াকব্রাং  সাইড পাড়া এলাকার কৃতি ফুটবলার আয়ূব খান কে নিয়ে বিভ্রান্তিকর উদ্ভট  স্ট্যাটার্স প্রকাশ করাহয় যা নিয়ে রীতি মতো পেইজবুক পাড়ায় হৈ চৈ পড়ে যায়। যা একজন কৃতিমান ফুটবলারের ভাবমূর্তি দারুণ ভাবে ক্ষুন্ন করেছে বলে আমি মনে করি।আমি  আয়ূব খান কষ্মিনকালেও এইসব অপ কর্মের সাথে জড়িত ছিলামনা,এবং বর্তমানেও নেই।
যে বা যারা মিথ্যা তথ্যদিয়ে আমার ভাবমূর্তি ক্ষুন্ন  করেছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।  এবং প্রশাসন সহ কাউকে এসব বিষয়ে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ  করছি।
ভবিষ্যতে এহেন বিভ্রান্তিকর স্ট্যাটার্স দেয়াথেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্টদের আহবান জানাচ্ছি।
…………………..
প্রতিবাদ কারী
নাম- আয়ূব খান,
পিতা- বদিউলআলম
হোয়াব্রাং,সাইডপাড়া,হ্নীলা, টেকনাফ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর