1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫

হোয়াইক্যংয়ে স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফের হোয়াইক্যং ১নং মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন করেন।

রবিবার সকাল ১১ টার দিকে হোয়াইক্যং আলহাজ্ব আলী আছিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে দুর্য্যোগ ঝুঁকি হ্রাস করনের জন্য দাতা সংস্থা “HELVETAS” এর অর্থায়নে উত্তরণ কতৃক বাস্তবায়িত কাজের বিনিময়ে অর্থ কর্মসূচি পরিদর্শন করেন ১নং হোয়াইক্যং মডেল ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান নূর আহমদ আনোয়ারী এবং স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ।

অধ্যক্ষ নুর আহাম্মদ আনোয়ারী বলেন উত্তরন গত ২০২২ সালে আমাদের এই ইউনিয়নে বিভিন্ন ধরনের কার্যক্রম সফলভাবে বাস্তবায়ন করে আসছে।তিনি প্রকল্প পরিদর্শনের পর কার্যক্রম সমূহের ভূয়সী প্রশংসা করেন।

এবং দুর্যোগ ঝুঁকি হ্রাস করনের লক্ষ্যে এবং অন্যান্য উন্নয়নমূলক কার্যক্রম চলমান রাখার জন্য সার্বিক সহযোগীতা কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আরা বেগম, দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্য মন্ডলী ও অত্র বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ সহ উত্তরণের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রকল্প ব্যবস্থাপক মোঃ মোস্তফা মনোয়ার,প্রকল্পের ইঞ্জিনিয়ার ও প্রকল্প কর্মকর্তা রিগ্যান বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর