1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম :
রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা মা দিবসে মা-কে জমজ বোনের ‘গোল্ডেন এ প্লাস’ উপহার আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ ছয় মাস ধরে নিখোঁজ যুবককে পাওয়া গেল মিল্টন সমাদ্দারের ডেরায়, পেটে কাটা দাগ জিম্মি দশার ১ মাস পর স্বদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ পরিবেশবান্ধব পরিকল্পনা নিতে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রীর

টেকনাফের খেলোয়ার ও ক্রীড়া সংগঠকদের প্রতি মোঃ আলম বাহাদুরের খোলা চিঠি!

  • আপডেট সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৪৬১ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি:-

প্রাণপ্রিয় খেলোয়ার, ক্রীড়া সংগঠক ভাইরা-বিশ্বের এই ক্রান্তিলগ্নে জানি কেউ ভাল নেই তারপরও ভাল থাকার অভিনয় করে যাচ্ছি সকলে মহান আল্লাহর উপর বিশ্বাস ও পূর্ণ আস্হা নিয়ে যেহেতু সব কিছুর মালিক একমাত্র তিনিই। জন্ম যখন নিয়েছি তখন মৃত্যু অবধারিত তবে সেই মৃত্যু যেন কুকুর বিড়ালের মত না হয় সেটি হচ্ছে বিশ্ব স্বাস্হ্য সংস্হা ও সরকারের কঠোর নজরদারি আপনাদের আমাদের উপর।

সরকারের সকল বাহিনী আপ্রাণ চেষ্টা করছেন জনগণকে বাড়িতে রাখতে কারণ আমরা গরীব দেশ-বিশ্বের মহা মহা শক্তিধর দেশ যেখানে হিমশিম খাচ্ছে করোনা নিয়ে সেখানে আমাদের কি অবস্হা হবে একটি বার ভেবে দেখুন তাই সকল খেলোয়ার ও ক্রীড়া সংগঠক ভাইদের প্রতি আমার আহবান, নিজেরা তো বাড়িতে থাকবেন পাড়া প্রতিবেশিদেরও বুঝিয়ে সুঝিয়ে বাড়িতে রাখুন, নিজে বাঁচুন, পরিবারকে বাঁচান,পাড়া প্রতিবেশিদের বাঁচতে সহযোগিতা করুণ।

বেঁচে থাকলে সব কিছু পাবেন মরে গেলে কি হবে এই সব দিয়ে ? তাই বাড়িতে থাকা অবস্হায় কোন সমস্যা থাকলে আমার সাথে যোগাযোগ করতে পারেন নিজ এলাকার সিনিয়র খেলোয়ারদের মাধ্যমে।

অনুরোধে:-মোহাম্মদ আলম বাহাদুর
সভাপতি,টেকনাফ খেলোয়ার সমিতি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর