1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি গুলির সঙ্গে কোনো সংলাপ হয় না: কোটা আন্দোলনের সমন্বয়ক আসিফ কোটা সংস্কারের পক্ষে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেছেন টেকনাফের সাবরাং হবে পর্যটক আকর্ষণ কেন্দ্রবিন্দু আজ ১০ মহররম-পবিত্র আশুরা ||টেকনাফ ৭১ জনতার হাতে আটক ডাকাত রফিককে তার সহযোগীরা যেভাবে ছিনিয়ে নিয়ে গেছে উখিয়া-টেকনাফে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ইউএনডিপি’র সামাজিক অপরাধ বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন সাংবাদিকের ‘আব্বা’ দাবী করা সেই এসআইকে উখিয়া থানা থেকে প্রত্যাহার টেকনাফ সমুদ্র সৈকত থেকে আহরণ করে পাচার করছে শামুক-ঝিনুক: ঘুমিয়ে আছে পরিবেশ অধিদপ্তর ফাইনালে রাতে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা

  • আপডেট সময় : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৭৬ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ।

কক্সবাজারের টেকনাফে সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএসসি পরীক্ষায় পাস করালেন বাবা হাফেজ আহমেদ।

এসএসসি’২০২৪ প্রকাশিত ফলাফলে ছেলে মোহাম্মদ একরাম হ্নীলা উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে এবং মেয়ে ইয়াছমিন আক্তার হ্নীলা শাহ মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা থেকে রঙ্গিখালি ফাজিল ডিগ্রি মাদ্রাসায় পরীক্ষায় অংশ নিয়ে এই সফলতা অর্জন করেছেন।

এই সফলতায় বাবা হাফেজ আহমেদ ও মা শাহিনা আক্তার, আত্মীয়-স্বজনসহ বিদ্যালয়ের শিক্ষক-সহপাঠীসহ সকলে উচ্ছ্বাস-কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বাবা হাফেজ আহমেদ তার দুই ছেলে-মেয়েকে সরকারি চাকরি বা পুলিশ হওয়ার স্বপ্ন বুনছেন বলে যায়যায়দিনকে জানান।

তারা টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ফুলের ডেইল গ্রামের হাফেজ আহাম্মেদ ও শাহিনা আক্তার দম্পতির সন্তান। বাবা দীর্ঘ একযুগ ধরে একটি বেসরকারি কোমল পানীয় কোম্পানিতে চাকরি করে তাদের পড়া-লেখার খরচ চালিয়ে যাচ্ছেন।

তাদের পরিবার সকলের কাছে দোয়া কামনা করেছেন। ###

 

 

 

 

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর