1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফ পৌর আওয়ামী লীগের উদ্যোগে, ৭৫ তম আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন টেকনাফে পৌর আ. লীগের উদ্যোগে আ. লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত  মিয়ানমার চলছে তুমুল সংঘর্ষ বিমান হামলা, এপারের সীমান্ত জুড়ে আতঙ্ক টেকনাফে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পানিবন্দী মানুষের মাঝে চাল বিতরণ করলেন হ্নীলা ফুলের ডেইল ব্রাদার্স ইউনিটির ফুটবল ক্লাব ছুটি কমিয়ে ২৬ জুন খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান । সেন্টমার্টিন আক্রান্ত হলে আমরা ছেড়ে দেয়া হবে না: ওবায়দুল কাদের ফের সেন্টমার্টিন দ্বীপ থেকে ফেরার পথে মিয়ানমারের ছোঁড়া গুলি : যুবক গুলিবিদ্ধ দীর্ঘ দিন পর বিকল্প পথ দিয়ে, টেকনাফ-সেন্টমার্টিন নৌ-যান চলাচল শুরু আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন বদির ভাই এজাজ

টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি কারাগারে 

  • আপডেট সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :

জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল বশরকে কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার (৩ জুন) দুপুরে কক্সবাজার চীফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের আদালতে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নুরুল বশর টেকনাফ সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড পশ্চিম গোদারবিল এলাকার বাসিন্দা মৃত মোহাম্মদ শফির ছেলে ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

বাদীর আইনজীবী সাহাব উদ্দিন সাহীব এসব তথ্যের সত্যতা নিশ্চিত করছেন।

তিনি বলেন, চলতি বছরের ২০ ফেব্রুয়ারি একদল সশস্ত্র সন্ত্রাসী নিয়ে বাদী টেকনাফ সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড পশ্চিম গোদারবিল এলাকার বাসিন্দা চাচাতো ভাই মোহাম্মদ আলমের স্ত্রী রেহেনুমা সোহানাল এর ভাড়াবাসা দখল করতে যায় আসামী নুরুল বশর। তাদের হামলায় বাদী ও তার স্বামীসহ বেশ কয়েকজন গুরুতর আহত হয়।

এ ঘটনায় রেহেনুমা বাদী হয়ে নুরুল বশরকে প্রধান আসামী করে ৮ জনের নাম উল্লেখ করে কক্সবাজারের সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট টেকনাফ আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা নং ৮০/২০২৪।

উক্ত মামলায় উচ্চ আদালত থেকে জামিন নেন প্রধান আসামী নুরুল বশর। সোমবার নিম্ন আদালতে আত্মসমপর্ণ করে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত তাঁর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশনা দেন। ###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর