1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফ পৌর আওয়ামী লীগের উদ্যোগে, ৭৫ তম আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন টেকনাফে পৌর আ. লীগের উদ্যোগে আ. লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত  মিয়ানমার চলছে তুমুল সংঘর্ষ বিমান হামলা, এপারের সীমান্ত জুড়ে আতঙ্ক টেকনাফে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পানিবন্দী মানুষের মাঝে চাল বিতরণ করলেন হ্নীলা ফুলের ডেইল ব্রাদার্স ইউনিটির ফুটবল ক্লাব ছুটি কমিয়ে ২৬ জুন খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান । সেন্টমার্টিন আক্রান্ত হলে আমরা ছেড়ে দেয়া হবে না: ওবায়দুল কাদের ফের সেন্টমার্টিন দ্বীপ থেকে ফেরার পথে মিয়ানমারের ছোঁড়া গুলি : যুবক গুলিবিদ্ধ দীর্ঘ দিন পর বিকল্প পথ দিয়ে, টেকনাফ-সেন্টমার্টিন নৌ-যান চলাচল শুরু আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন বদির ভাই এজাজ

সেন্টমার্টিনগামী স্পিড বোটকে লক্ষ্য করে মিয়ানমারের গু’লি বর্ষণ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি।

কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফে থেকে সেন্টমার্টিন যাওয়ার পথে একটি রোগী বহনকারী স্পিড বোট ও পণ্যবাহী ট্রলারকে লক্ষ্য করে গু’লি ছুঁড়েছে মিয়ানমারের অংশ থেকে।

মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে টেকনাফের শাহপরীর দ্বীপ থেকে সেন্টমার্টি যাত্রাকালে নাফ নদের মোহনায় নাইক্ষ্যংদিয়া পৌছলে এ ঘটনাটি ঘটে। তবে এতে কোনো হতাহত হয়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন সেন্টমার্টিনের ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান।

বোট মালিক সমিতির সাঃ সম্পাদক ছৈয়দ আলম জানান, টেকনাফ থেকে চিকিৎসা শেষে সেন্টমার্টিন ফেরার পথে একটি স্পিডবোট ও পণ্যবাহী ট্রলারকে লক্ষ্য করে গু’লি ছুঁড়ে, এর আগে মিয়ানমারের অভ্যন্তর থেকে গু’লি ছুঁড়লেও আজ ছোট ডিঙি নৌকা নিয়ে নদীতে নেমে গুলিবর্ষণ করে, এসময় বোটে থাকা যাত্রীরা আ’তং’কি’ত হয়ে পড়ে। তবে তারা সেন্টমার্টিনে নিরাপদে পৌঁছে তারা।

এ বিষয়ে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আদনান চৌধুরী বলেন, ‌আজকেও মিয়ানমার সীমান্তে থেকে আমাদের ট্রলারের উপর গু’লি বর্ষণ করেছে বলে অবহিত হয়েছি। বিষয়টি নিয়ে আমি সীমান্তে দায়িত্বে থাকা সংশিষ্টদের সাথে কথা বলেছি। এসব ঘটনা নিয়ে আমরা কাজ করছি। আর দ্বীপের বাসিন্দাদের আঙ্কিত না হতে অনুরোধ করছি।

এদিকে এর আগে, মিয়ানমারের সীমান্তবর্তী নাইক্ষ্যংদিয়া থেকে সেন্টমার্টিনগামী পণ্যবাহী ট্রলার এবং বাংলাদেশের নির্বাচনি কর্মকর্তাদের ওপর গু’লি ছুঁড়া হয়েছে। ওই এলাকাটি বর্তমানে আরাকান আর্মির দখলে রয়েছে বলে জানা গেছে। এই গোষ্ঠীর সদস্যরাই গু’লি ছুঁড়েছে বলে ধারণা করা হচ্ছে। ###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর