1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে ১স’ন্তা’নে’র জননী কে ধ’র্ষ’ন! ধ’র্ষ’ক গ্রেফতার জাতীয় মৎস্যজীবী সমিতি হ্নীলা ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা সভাপতি আব্দুল্লাহ সম্পাদক জিয়া পুজা মন্ডবে নিয়োজিত সেনা সদস্যকে ম’দ্য সে’বনের অপচেষ্টা : আটক ২ সন্ত্রাসী কার্যক্রম বন্ধে পূজার পর সাঁড়াশি অভিযান: আইজিপি গণহত্যার পক্ষে কাজ করা গণমাধ্যমের বিচার হবে : উপদেষ্টা নাহিদ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডপ পরিদর্শনে বিএনপির সিঃ যুগ্ম সম্পাদক মোঃ আলী মেম্বার জমকালো আয়োজনে উদ্বোধন হল নুর তাজ মোবাইল সফট্ জাতীয় মৎস্যজীবী সমিতি হোয়াইক্যং মডেল ইউনিয়নের সভাপতি মাহমুদুল হক, সম্পাদক হোসাইন শরীফ ,সাংগঠনিক মোজাম্মেল হক টেকনাফে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে র‍্যাব বদি-শাহীনা, আলম-বশর সহ ৭২ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা

আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন বদির ভাই এজাজ

  • আপডেট সময় : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৬৪ বার পড়া হয়েছে

ফারুকুর রাহমান, টেকনাফ।

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের ঐতিহ্যবাহী পরিবার মরহুম এজাহার মিয়া কোম্পানির কনিষ্ঠ সন্তান ও উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ আলহাজ আব্দুর রহমান বদি’র ছোট ভাই, ও পৌর মেয়র হাজী মোহাম্মদ ইসলামের ভাতিজা এজাজুল হক (এজাজ ) চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি থেকে আইন বিষয়ে স্নাতকোত্তর (অনার্স) সম্পন্ন করেছেন।

মঙ্গলবার (১১ জুন) এজাজুল হক (এজাজ ) তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্ট এ তথ্য নিশ্চিত করে লিখেছেন,যারা আমার পিতা (মরহুম এজাহার মিয়া কোম্পানিকে) অশিক্ষিত বলে লাঞ্ছিত করত সে শিক্ষিত মানুষদেরকে জবাব দেওয়ার জন্য আমার এত কিছু ত্যাগ এবং ধৈর্য ধরেই আসা। আমার পিতা সমতুল্য অভিভাবক আমার বড় ভাই আব্দুর রহমান বদির হাত ধরেই বাবা এবং মায়ের স্বপ্ন পূরণ করলাম।

এ নিয়ে তার শুভাকাঙ্ক্ষী, আত্মীয়স্বজন, পরিবারসহ নেটিজেনরা তাকে সীমান্ত উপজেলার মুখ উজ্জ্বল করে দেশের গণ্ডি পেরিয়ে দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রাখতে শুভকামনা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর