1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মাত্র ৫ মাস ফ্রিল্যান্সিং শিখে সফল সুবহান আনছারি, মাসিক আয় প্রায় ১ লাখ টাকা যৌতুকের টাকা দিতে না পারায় ১০ মাসের শিশু সন্তান সহ স্ত্রী কে ঘর ছাড়া করলেন পাষণ্ড স্বামী! মৃ’ত মাকে কবরের মাটি খুঁড়ে বের করার চেষ্টা অবুঝ ছোট শিশুর! টেকনাফের নাফ নদী থেকে ২লাশ উদ্ধার নাফ নদীতে অর্ধ গলিত অজ্ঞাত মৃতদেহ উদ্ধার রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতির ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত ‘৩০ লাখে প্রশ্ন কিনেও’ ভালো ফল করতে পারেননি যে পরীক্ষার্থীরা! দুদকের মামলায় টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দের নির্দেশ হ্নীলাতে কাজীর নতুন সহযোগীর দায়িত্ব পেল মুফিজুর রহমান

উখিয়া- টেকনাফে উপ-নির্বাচনে ১৪ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

  • আপডেট সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজারের উখিয়া-টেকনাফে উপ- নির্বাচনে হ্নীলা ইউনিয়নের ৭,৮ ও ৯নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন, উখিয়া রাজা পালং ইউনিয়ন পরিষদে ৫ জন (চেয়ারম্যান পদে ) ও কক্সবাজার জেলা পরিষদের ১নং ওয়ার্ড ( উখিয়া-টেকনাফ) আসনে ৩ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলে নির্বাচন অফিস সূত্রে জানাগেছে। আগামী ২৭ জুলাই ওই আসনে উপ- নির্বাচন অনুষ্ঠিত হবে। সদস্য সম্পন্ন হওয়া টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে হ্নীলা ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের (সংরক্ষিত) মহিলা মেম্বার টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও রাজা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা পরিষদের সদস্য জাফর আহাম্মদ টেকনাফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আসন ৩টি শূন্য হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা জানান, উখিয়া-টেকনাফে আসন্ন উপ- নির্বাচনে অদ্য বৃহস্পতিবার মনোনয়ন পত্র সংগ্রহের শেষ দিন ছিল। আগামী ৫ জুলাই মনোনয়নপত্র যাচাই-বাছাই , ৬ তারিখ আপিল, ৯জুলাই আপিল এর বিরুদ্ধে সিদ্ধান্ত , ১০ তারিখ প্রার্থিতা প্রত্যাহার এবং ১১ জুলাই প্রতীক বরাদ্দ ও ২৭ তারিখ নির্বাচন অনুষ্ঠিত হবে।
এদিকে উপ-নির্বাচন কে কেন্দ্র করে চায়ের দোকান থেকে শুরু করে, রাজনীতি পাড়া , জনপ্রতিনিধি, স্থানীয় সুশীল সমাজসহ বিভিন্ন মহলের মধ্যে শুরু হয়ে গেছে নিজ নিজ প্রাপ্তির পক্ষের প্রচারনা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর