1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মাত্র ৫ মাস ফ্রিল্যান্সিং শিখে সফল সুবহান আনছারি, মাসিক আয় প্রায় ১ লাখ টাকা যৌতুকের টাকা দিতে না পারায় ১০ মাসের শিশু সন্তান সহ স্ত্রী কে ঘর ছাড়া করলেন পাষণ্ড স্বামী! মৃ’ত মাকে কবরের মাটি খুঁড়ে বের করার চেষ্টা অবুঝ ছোট শিশুর! টেকনাফের নাফ নদী থেকে ২লাশ উদ্ধার নাফ নদীতে অর্ধ গলিত অজ্ঞাত মৃতদেহ উদ্ধার রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতির ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত ‘৩০ লাখে প্রশ্ন কিনেও’ ভালো ফল করতে পারেননি যে পরীক্ষার্থীরা! দুদকের মামলায় টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দের নির্দেশ হ্নীলাতে কাজীর নতুন সহযোগীর দায়িত্ব পেল মুফিজুর রহমান

রোহিঙ্গাদের বাসা ভাড়া দেওয়ায় বাড়ির মালিকদের জরিমানা : ১০ জন রোহিঙ্গা আটক 

  • আপডেট সময় : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি।

 

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গাদের বাসা ভাড়া দেওয়ার অভিযোগে বাড়ির মালিকদের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করেছে উখিয়া উপজেলা প্রশাসন। এসময় দশজন ভাড়াটিয়া রোহিঙ্গাকে আটক করতে সক্ষম হয়।

 

মঙ্গলবার (৯ জুলাই) দুপুর ১২ টার দিকে উখিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সালেহ আহমেদের নেতৃত্বে পুলিশ ও গ্রাম পুলিশের সহযোগিতায় উখিয়ার পালংখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়।

 

রোহিঙ্গাদের বাড়ি ভাড়া দেওয়ায় পালংখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আশারপাড়া এলাকার আব্দুল করিমের ছেলে জামাল উদ্দিন (৩৫) কে আটক করা হয় এবং জামতলী এলাকার হাজী গোলাম বারীর ছেলে মোঃ হোসেন (৬০) ও একই এলাকার নজীর হোসেনের ছেলে আব্দুর রহিম (৪৫) দের কাছ থেকে এক হাজার করে দুইজন থেকে মোট দুই হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

 

উখিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সালেহ আহমেদ বলেন, মঙ্গলবার দুপুরে পালংখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে রোহিঙ্গাদের বিভিন্ন সময় বাড়ি ভাড়া দেওয়ায় ১জন বাড়িওয়ালাকে আটক করা হয় এবং ২জন বাড়িওয়ালাদের জরিমানা করা হয়েছে।

 

এ সময় ১০জন ভাড়াটিয়া রোহিঙ্গাকে আটক করা হয়। তিনি আরও বলেন, রোহিঙ্গাদের বাড়ি ভাড়া দিলে তাদের বিরুদ্ধে আইনিগত ব্যবস্থা নেওয়া হবে। উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর