1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১২ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ ছয় মাস ধরে নিখোঁজ যুবককে পাওয়া গেল মিল্টন সমাদ্দারের ডেরায়, পেটে কাটা দাগ জিম্মি দশার ১ মাস পর স্বদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ পরিবেশবান্ধব পরিকল্পনা নিতে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রীর অনিবন্ধিত মোবাইল ফোন বন্ধের বিষয়ে যা বললো বিটিআরসি পৃথিবীতে আঘাত হেনেছে শক্তিশালী সৌরঝড় মুচনী রেজিস্ট্রার ক্যাম্পে খুন! লাশ উদ্ধার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে ডাঃ জামালের স্বপ্ন বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে, টেকনাফে ডাঃ জামাল আহমদের স্মরণ সভায় বক্তারা    

টেকনাফে রোহিঙ্গা শ্রমিক নিয়ে বাড়ি নির্মাণে বিশ হাজার টাকা অর্থদণ্ড!

  • আপডেট সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৭৬০ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী/ মোঃ শেখ রাসেল::টেকনাফ, লকডাউন অমান্য ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে সহ চলমান সরকারি নির্দেশনা উপেক্ষা এবং রোহিঙ্গা শ্রমিক সমাগম করে ভবন নির্মাণের অপরাধে টেকনাফে উপজেলার, লেদা বাজার, হ্নীলা বাজার,মৌলভীবাজার, উনচিপ্রাং বাজার ও হোয়াইক্যং বাজারে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় হোয়াইক্যং এর মাঝের পাড়া মনসুর এর ছেলে আব্দুস সালাম কে সরকারী আদেশ অমান্য করে লোকের সমাগম করে ঘরের ছাদ ঢালায়ের কাজ করায়। সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইনে নগদ ২০,০০০/ টাকা জরিমানা করা হয়।

শনিবার (১১ এপ্রিল) টেকনাফ উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর সহকারী কমিশনার (ভূমি) মো. আবুল মনসুরের নেতৃত্বে চলা ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড দিয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবুল মনসুর তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, করোনা পরিস্থিতিতে সবাইকে ঘরে থাকার নির্দেশনা দেয়া রয়েছে। সামাজিক দুরত্ব নিশ্চিত করতেই এ নির্দেশনা দেয়া হলেও রোহিঙ্গা শ্রমিক সমাবেশ ঘটিয়ে নির্মাণ কাজ করায় চলমান আতঙ্কের ঝুঁকির তৈরি করেছেন বাড়ির মালিক। আইনের লঙ্ঘন করায় অভিযুক্তকে আর্থিক জরিমানা করে সতর্ক করা হয়েছে। জেলা প্রশাসনের নির্দেশনায় অভিযান অব্যাহত থাকবে বলে জানা।
এ সময় উপস্থিত ছিলেন নৌ-বাহিনীর টেকনাফে দায়িত্বরত লেফটেন্যান্ট কমান্ডার মোঃ তৌকির আহমেদ, টেকনাফ সাংবাদিক ফোরামের সহ-সভাপতি সাংবাদিক মোঃ আবছার কবির আকাশ, সাংবাদিক ইউনিটির সদস্য সাংবাদিক জাহাঙ্গীর আলম সহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর