1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা জেলাপরিষদ সদস্যপদ থেকে মোরশেদ কে অ’প’সা’রণের দাবীতে ছাত্রদের মানববন্ধন প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা, ধার নেওয়া টাকা ফেরত না দিতে অপ’হ’র’ণের নাটক টেকনাফ পৌর সচিব-প্রধান সহকারীর বিরুদ্ধে দুর্নীতি-আত্মসাতের অভিযোগ, পদ প্রত্যাহার চায় শিক্ষার্থীরা টেকনাফে মসজিদের ওয়াকফ জমি রাতের আধাঁরে জবর দখলের অভিযোগ ২৪ জেলার পুলিশ সুপারকে বদলি নিপুণকে বিজয়ী করতে আয়নাঘরের ভয় দেখান শেখ সেলিম

টেকনাফের নাফ নদী থেকে ২লাশ উদ্ধার

  • আপডেট সময় : শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ৪২ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকার নাফ নদী পয়েন্ট হতে দুইটি ভাসামান রাশ উদ্ধার করেছে পুলিশ ও স্থানীয়রা। এদের মধ্যে ১জনের পরিচয় শনাক্ত না হলেও অপর জনের পরিচয় শনাক্ত হয়েছে বলে জানাগেছে।
শনিবার ( ১৩ জুলাই) দুপুরে ও সন্ধায় তাদের দু জনের লাশ মিলে নাফ নদীতে।

স্থানীয় বাসীন্দারা জানায়, দুপুরে দমদমিয়া কিয়ারি সিন্দবাদ এলাকার সামান্য দক্ষিণে একটি অজ্ঞাত লাশ নাফ নদীর কিনারে জোয়ারের পানিতে ভাসতে দেখে স্থানীয়রা নৌ পুলিশ কে খবর দেন। পরে নৌ পুলিশ একটি টিম এসে তাকে উদ্ধার করে। তবে তার পরিচয় শনাক্ত করা যায়নি।

অপর দিকে গত কয়েক দিন আগে হ্নীলা ইউপির দমদমিয়া এলাকা থেকে স্থানীয় বাসীন্দা ( বাঙালি) মোঃ ইউনুস নামের ২সন্তানের জনক নিখোঁজ হয়। পরে তাহার স্বজনেরা তাকে অনেক খুঁজাখুঁজির পরে শনিবার সন্ধ্যাকালিন সময়ে নাফ নদীর বেক্রোজ জাহাজ ঘাটে নাফ নদীর কিনারা হতে ভাসামান অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা । নিহত মোঃ ইউনুস চট্টগ্রাম বাঁশ খালী এলাকার বাসীন্দ হলেও সে দমদমিয়া এলাকায় শাশুর বাড়িতে থেকে জীবন জীবিকা নির্বাহ করে চলতেন বলে জানাগেছে।

টেকনাফ নৌ পুলিশ ফাড়িঁর ইনচার্জ তফন কুমার বিশ্বাস জানান, লাশ দু টি উদ্ধার করে সুরাতল কার্যক্রম শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

টেকনাফ মডেল থানার ওসি মোঃ ওসমান গনি জানান, ওই এলাকার মানব পাচার কারিদের অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে উক্ত ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের কাছ থেকে শুনতে পাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর