1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

হেলালের একমাত্র সম্বল দোকান পেট্রোল দিয়ে পুড়িয়ে দিলে দুর্বৃত্তরা!

  • আপডেট সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৭৭০ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল (টেকনাফ ৭১)

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের আওতাধীন ১নং ওয়ার্ড আলী আকবর পাড়ায়

১২ এপ্রিল (রবিবার) ভোর রাতে আনুমানিক ৩ ঘটিকায় সময় দোকান পুড়ে গেছে, সকালে ঘুম থেকে উঠে খবর পাওয়ার পর সাথে সাথে সরাসরি দেখতে গেলে দোকান সহ সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এই দোকানটা ছিল তার শেষ সম্বল, তার একমাত্র আয়ের উৎস। দোকানের আয়ে উপর নির্ভর করে চলত তার সংসার, দেশের দুর্যোগের সময় তার উপার্জেনের একমাত্র উৎস দোকানটা পুড়ে দিল দুর্বৃত্তরা। অনেকেই বলছে বিদ্যুৎ থেকে আগুন সূত্রপাত।

এ বিষয়ে দোকানের মালিক হেলাল উদ্দিন কাছে জানতে চাইলে তিনি বলেন আমার দোকান পট্রোল দিয়ে পুড়িয়ে দিয়েছে। পট্রোল বহালকারী বোতল দোকানে বাহিরে আমি দেখতে পেয়েছি। দোকানে প্রায় ৪-৫ লক্ষ টাকার মালামাল ছিল তা সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।

আমি প্রায় সময় দোকানে রাতযাপন করতাম হঠাৎ রাত ২ টা ৩০ মিনিটের সময় দোকান থেকে বাড়িতে চলে যান বাসায় চলে যাওয়ার কিছুক্ষণ পর সে লোকজনের কাছ থেকে শুনতে পাই দোকানে আগুন লেগেছে আনুমানিক টা দিকে, পুড়ে ছাই হয়ে যায় তার দোকানে ছিল একটি ফ্রিজ একটি টেলিভিশন দোকানের নতুন করে ডেকোরেশন করছি ৪০ হাজার টাকা আর যাবতীয় মালামাল সহ ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তিনি বলেছেন আমার দোকানের ফ্রিজ, টিভি, সব লাইট বিদ্যুতের লাইন বন্ধ ছিল। আমার জানামতে বিদ্যুতের লাইন থেকে আগুনের সূত্রপাত হওয়ার কোন প্রশ্নই ওঠে না। এটা আমার বিরুদ্ধে কিছু লোক ষড়যন্ত্র করে আমার দোকানে আগুন দিয়েছে। তবে কে বা কারা আমার দোকান পুড়িয়ে দিয়েছে জানিন। তবে আমি কয়েকজনকে সন্দেহ করেছি তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়ার মাধ্যমে অভিযোগ করে সুষ্ঠু তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। আমি বর্তমানে নিঃস্ব হয়ে গেছি। একমাত্র আল্লাহ ছাড়া আমার কেউ নেই বর্তমানে। গ্রামবাসীর কাছে অনুরোধ আপনারা আমাকে সহযোগিতা করলে আমি চির কৃতজ্ঞ থাক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর