1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা জেলাপরিষদ সদস্যপদ থেকে মোরশেদ কে অ’প’সা’রণের দাবীতে ছাত্রদের মানববন্ধন

অপহ*রণের ৪ দিনের মা*থায় লক্ষ টাকা মুক্তি*পনে ছাড় টমটম চালক

  • আপডেট সময় : রবিবার, ১৮ আগস্ট, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক হ্নীলা

টেকনাফের হ্নীলা ৮নং ওয়ার্ডের নুরআলী পাড়া এলাকার চৌকিদার মৃত আলী হোছনের ছেলে মোহাম্মদ নুর (১৬) অপহরণের ৪ দিনের মাথায় ১লক্ষ টাকা মুক্তি পন দিয়ে ছাড়া পেয়েছেন বলে জানিয়েছেন ভিক্টিম নিজে। রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক অপহরণ চক্রের সদস্যরা তাকে অপহরণ করেছে বলে জানিয়েছে মোঃ নুর। ভিক্টিমের দাবি গত বুধবার (১৪ ই আগস্ট ) বিকাল ৪ টারদিকে টমটম চালক এই তরুণ কে হ্নীলা ইউনিয়নের লেদা জাফর মেম্বার  মার্কেট এলাকা থেকে গাড়ি রিজার্ভ ভাড়া নেওয়া কথা বলে দুই যাত্রী উঠেন। পরে লেদা স্টেশনের টাওয়ার নামক স্থান থেকে  বাবুল মিস্ত্রির ছেলে সাইফুল সহ অপরিচিত আর একজন গাড়িতে উঠেন। তারা মোট ৪ জন তার টমটম গাড়ীতে করে হ্নীলা বালিকা স্কুলের সামনে আসেন ।

পরে কিছুক্ষণ পর গাড়ী টান দিয়ে হ্নীলা দরগাহ উলুচামরী রোড হয়ে আলীখালী ২৫ নং  রোহিঙ্গাক্যাম্প এলাকায় গিয়ে গাড়ী রাস্তার উপর রেখে তাকে চোখ বেঁধে গহীন পাহাড়ে নিয়ে যায়। চক্রের সদস্যরা ফোনে যোগাযোগ করে আমার গাড়ীটা গায়েব করে ফেলে। এঘটনা তার মায়ের মোবাইল নম্বার নিয়ে ১০ লক্ষ টাকা মুক্তিপণ না দিলে তার ছেলেকে মেরে ফেলবে বলে মারধরের লোমহর্ষক নির্যাতনের চিত্র শুনালে মা ছকিনাখাতু পাগলপারা হয়ে যায়। বিষয়টি নিয়ে অপহরণ কারীচক্রের  সাথে ৪ দিন দর কষাকষির পর ১৮ আগস্ট বিকেলের দিকে ১ লক্ষ টাকা মুক্তিপণ বুঝে নিয়ে মোচনী নয়া পাড়া রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে ফেরত পাঠায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর