1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা জেলাপরিষদ সদস্যপদ থেকে মোরশেদ কে অ’প’সা’রণের দাবীতে ছাত্রদের মানববন্ধন

ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন।

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

ফারুকুর রাহমান, টেকনাফ।

কক্সবাজারের টেকনাফে ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখার আওতাধীন সদর ইউনিয়ন শাখার কমিটি গঠন উপলক্ষ্যে আলোচনা সভা ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ সেপ্টেম্বর ) দারুত তাকওয়া মাদ্রাসা অডিটোরিয়ামে মৌলানা আব্দুর রহমানের সঞ্চালনায় হাফেজ মাওলানা আনোয়ার হোসেন এর কোরআন তেলাওয়াত এর মধ্যে দিয়ে উক্ত সম্মেলন সূচনা করা হয়।

এতে ইসলামি আন্দোলন বাংলাদেশ, টেকনাফ উপজেলা দক্ষিণ সদর ইউনিয়ন শাখার কমিটিতে মাওলানা নুরুল হক কে (সভাপতি) এবং মাওলানা নজির আহমদ কে (সেক্রেটারি) করে উক্ত ইউনিয়ন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা (সভাপতি) মাওলানা আহমদ হোসেন, (জয়েন-সেক্রেটারি) মাওলানা ইউসুফ, উপজেলা বামুকের (সভাপতি) মাওলানা হাফিজুল্লাহ, (সেক্রেটারি) মাওলানা জিয়াউল হক, যুব আন্দোলন (সাধারণ সম্পাদক) হাফেজ নুরুল হক, ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশ টেকনাফ দক্ষিণের সাবেক (সভাপতি), ও বর্তমান ইসলামি ছাত্র আন্দোলন কক্সবাজার জেলা শাখার (সহ-সভাপতি) ইয়াছিন আরফাত, ছাত্র আন্দোলন দক্ষিণ শাখার (সহ-সভাপতি) রফিকুল ইসলাম রাফি সহ জেলা ও উপজেলার ইসলামি আন্দোলন, যুব আন্দোলন, ছাত্র আন্দোলন, শ্রমিক আন্দোলনের নেতৃবৃন্দ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর