1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা জেলাপরিষদ সদস্যপদ থেকে মোরশেদ কে অ’প’সা’রণের দাবীতে ছাত্রদের মানববন্ধন

হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

  • আপডেট সময় : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল টেকনাফ উপজেলা যুবদলের আওতাধীন হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত হয়েছে।
শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকাল ৩ টা লেদা স্টেশনস্থ রহমত উল্লাহ মার্কেট প্রাঙ্গনে যুবদলের দক্ষিণ শাখার আহব্বায়ক মোঃ সেলিম সর্দারের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ সেলিমের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট মুহাম্মদ হাসান ছিদ্দিকী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, সিনিয়র যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী মেম্বার, হ্নীলা ইউনিয়ন দক্ষিণ বিএনপির সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক আবছার কামাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক জুহুর আলম, সহ সভাপতি হেলাল উদ্দীন, উপজেলা যুবদলের আহব্বান আব্দুল কাইয়ুম, সদস্য সচিব জুনায়েদ আলী চৌধুরী, সাবেক ছাত্রদল সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক নুরুল হুদা, ছাত্রদল নেতা জালাল উদ্দীন, শ্রমিক দলের সভাপতি হোসাইন আনিম, হ্নীলা দক্ষিণ ছাত্রদের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাগর।
এসময় আরো উপস্থিত ছিলেন, দক্ষিণ যুবদলের সাবেক সভাপতি নাছির উদ্দীন রাজ, সাংগঠনিক সম্পাদক সোনা মিয়া, যুগ্ন আহব্বায়ক মোহাম্মদ আলী, আলী হোছন পুতু, ছৈয়দ নুর, মোহাম্মদ হোছন সিকদার, মোঃ রিদুওয়ান, শামীম, আব্দুল মালেক, মঈন উদ্দিন, সেচ্ছাসেবক দলের দক্ষিণ সাধারণ সম্পাদক আব্দুল মনির, হেলাল উদ্দীন, সেলিম, জয়নাল, ফরিদ, শাহ আল এবং বিভিন্ন ওয়ার্ডের বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষক দল, মৎস্য জীবি দল সহ আরো অনেকেই।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট হাসান ছিদ্দিকী বলেছেন, ছাত্র জনতার গনঅভ্যুত্থানের মাধ্যমে বহু রক্তের বিনিময়ে বাংলাদেশ দ্বিতীয়বার স্বাধীন হয়েছে, ১৮ কোটি মানুষ দীর্ঘ ১৭ বছর পর ফিরে পেয়েছে তাদের বাক স্বাধীনতা, এই স্বাধীনতা কে পুঁজি করে আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির হাত কে শক্তিশালী করে আগামীতে একটি নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য বর্তমান অন্তরবর্তীকালীন সরকার কে সহযোগিতা করব।
খুনি হাসিনা সহ যারা মানুষ হত্যায় জড়িত তাদের আইনের আওতায় ফাঁসি নিশ্চিত করতে হবে।
সাধারণ সম্পাদক শাহাদাত হোসাইন সহ বক্তারা আরো বলেন, রোহিঙ্গা অধ্যুষিত এই টেকনাফে স্থানীয়দের জন্য কোন কাজ কর্ম নেই, সবকিছু দখল করে বসে আছে রোহিঙ্গা এবং বোঁয়াঙ্গারা, ২০১৭ সালে মাত্র দূুই মাসের প্রজ্ঞাপনে ইয়াবার অজুহাতে নাফনদীবন্ধ ৮ বছর ধরে,পাহাড় বন্ধ রোহিঙ্গা ও অপহরণ কারীদের অজুহাতে, সাধারণ মানুষ যাবে কোথায়। রোহিঙ্গাদের জন্য বরাদ্ধকৃত রেশনে বিদেশীরা স্থানীয়দের জন্য ৩০% কোটা রাখলেও কাজে ক্ষেত্রে কিছুই নেই। আমাদের দাবী নাফনদী খুলে দিতে হবে,রোহিঙ্গা ক্যাম্প গুলোতে স্থানীয়দের চাকরী নিশ্চিত করতে হবে,রেশনে ৩০% বরাদ্ধ রাখতে হবে, দ্রব্যমূল্যের উধ্বগতি রোধ করতে হবে,নিরবিচ্ছিন্ন বিদ্যুৎব্যবস্থা চালু রাখতে হবে, সর্বোপরি এখনো যারা প্রশাসনিক চেয়ারে বসে আওয়ামীলীগের মত আচরণ করতেছেন তাদের প্রতাহার ও পদত্যাগ করতে হবে,ইয়াবা ব্যবসায়ীদের অবৈধ অস্ত্র উদ্ধার করতে হবে,সন্ত্রাস, দূর্নীতিবাজদের গ্রেফতার করতে হবে।
তা নাহলে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে দেশব্যাপী দূর্বার আন্দোলন গড়ে তুলবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর