1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি

আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী

  • আপডেট সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ বার পড়া হয়েছে

টেকনাফ উত্তর প্রতিনিধি।

টেকনাফের হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা বিএনপির সাংগঠনিক ৩,৪,৫ নং ওয়ার্ডের উদ্যোগে যৌথ কর্মী সমাবেশে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শাহজাহান চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, গত ১৫ বছরে আওয়ামী লীগের শাসন আমলে টেকনাফে সবচেয়ে বেশি জুলুম নির্যাতনের শিকার হয়েছে বিএনপির নেতা কর্মীরা। যাদের ইন্ধনে আমার নেতা কর্মী এবং মা – বোনদের হত্যা, গুম ও জেল জুলুম খাটিয়েছেন, বিএনপি ক্ষতায় আসলে তাদের শনাক্ত করে বিচারের মুখোমুখি করা হবে। বিগত ১৮ সালের নির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন, আমার ধানের শীষ প্রতীকের পক্ষে মিছিল করে ছিল বলে, রাতে পুলিশ তাদের স্বামীদের না পেয়ে স্ত্রীদের ধরে নিয়ে শিশু সহ মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠিয়েছেন আওয়ামী লীগ ও পুলিশ, তা আমি ভুলে যায়নি। ছাত্র জনতার গণ অদ্ভুত্থানের মাধ্যমে স্বৈরাচারী শেখ হাসিনাকে বিদায় হয়ে যে নতুন দ্বিতীয় স্বাধীনতা অর্জন হয়েছে তা আমাদের সকলকে ধরে রাখতে হবে। প্রতিটি পদপদে অন্যায়, অবিচার, দুর্নীতির বিরুদ্ধে বিএনপির নেতাকর্মীদের সোচ্চার হতে হবে। বর্তমান মোঃ ইউনুছ সরকারকে সহযোগিতা করে আগামীতে গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য বিএনপির নেতৃত্বে সকল কে ঐক্যবদ্ধ হতে হবে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) হ্নীলা দক্ষিণ বিএনপি’র ৩,৪ ৫নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যোগে রংগীখালী কেন্দ্রিয় ঈদগাঁ ময়দানে উক্ত কর্মী সভা অনুষ্ঠিত হয়।

হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা বিএনপির সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবছার কামাল সিদ্দিকী ও সাংগঠনিক সম্পাদক জুহুর আলমের যৌথ পরিচালনায়, প্রধান বক্তার বক্তব্য রাখছেন টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এডঃ হাসান সিদ্দিকী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি হাশেম আহমদ সিআইপি, সাধারণ সম্পাদক শাহাদাত হোসাইন, সিনিয়র যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী মেম্বার, সাংগঠনিক সম্পাদক এডঃ সেলিমুল মোস্তফা, এএইচ এম ওসমান গণী। যুগ্ম সম্পাদক জামাল ছাদেক, টেকনাফ উপজেলা যুবদলের আহব্বান মোহাম্মদ কাইয়ুম, হ্নীলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সদস্য জলাল উদ্দীন চৌধুরী, সাবেক উপজেলা ছাত্রদলের সভাপতি জাহেদুর রহমান, জেলা যুবদলের সদস্য মোক্তার আহাম্মদ, মানবাধিকার সম্পাদক নাছির উদ্দীন রাজ, যুবদলের যুগ্ম আহব্বায়ক নুরুল হুদা, প্রবাসী মক্কা বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসাইন মিল্কী, হ্নীলা উত্তর বিএনপির সাবেক সভাপতি আলী আহম্মদ, আবছার কামাল নোবেল, সেন্টমার্টিন বিএনপির সভাপতি নুরুল আলম, দঃ বিএনপির সিনিয়র সহ সভাপতি হেলাল উদ্দীন,সহ সভাপতি আবুল আলম, উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ হারুন, শ্রমিক দলের সভাপতি হোছন আমিন, হ্নীলা দক্ষিণ যুবদলের আহবায়ক সেলিম সর্দার, সদস্য সচিব মোঃ সেলিম, সিনিয়র যুগ্ন আহব্বায়ক মোহাম্মদ আলম, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহব্বায়ক শামীম চাকলা দার, রংগীখালী মাদ্রাসা ছাত্রদলের সভাপতি নুরুল ইসলাম,  সাধারণ সম্পাদক নাসির উদ্দীন সৌরভ, ছাত্রদলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাগর, সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ আব্দুল্লাহ মনির, সাবেক ছাত্র নেকা হেলাল উদ্দীন, যুবদলের যুগ্ন আহব্বায়ক আব্দু খালেক রানা, সাংগঠনিক ৩, ৪,৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি /সাধারণ সম্পাদক কালু সদাগর, আবুল মঞ্জুর, বশির আহাম্মদ, মোঃ ফেরদৌস, নুরুল আমিন, নুরু সদাগর,যুবদল সভাপতি জয়নাল, ফরিদ আলম সহ যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর