1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে ১স’ন্তা’নে’র জননী কে ধ’র্ষ’ন! ধ’র্ষ’ক গ্রেফতার জাতীয় মৎস্যজীবী সমিতি হ্নীলা ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা সভাপতি আব্দুল্লাহ সম্পাদক জিয়া পুজা মন্ডবে নিয়োজিত সেনা সদস্যকে ম’দ্য সে’বনের অপচেষ্টা : আটক ২ সন্ত্রাসী কার্যক্রম বন্ধে পূজার পর সাঁড়াশি অভিযান: আইজিপি গণহত্যার পক্ষে কাজ করা গণমাধ্যমের বিচার হবে : উপদেষ্টা নাহিদ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডপ পরিদর্শনে বিএনপির সিঃ যুগ্ম সম্পাদক মোঃ আলী মেম্বার জমকালো আয়োজনে উদ্বোধন হল নুর তাজ মোবাইল সফট্ জাতীয় মৎস্যজীবী সমিতি হোয়াইক্যং মডেল ইউনিয়নের সভাপতি মাহমুদুল হক, সম্পাদক হোসাইন শরীফ ,সাংগঠনিক মোজাম্মেল হক টেকনাফে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে র‍্যাব বদি-শাহীনা, আলম-বশর সহ ৭২ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা

হ্নীলা ৬নং যুবদলের কমিটিতে মোহাম্মদ আকরাম আহবায়ক, জয়নাল আবেদিন টিপু সদস্য সচিব

  • আপডেট সময় : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন উত্তর শাখা সাংগঠনিক ৬নং ওয়ার্ডের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার (৬ অক্টোবর) সন্ধায় হ্নীলা উত্তর যুবদলের আহবায়ক হারুন আর রশিদ ও সদস্য সচিব মোহাম্মদ আব্দুল্লাহ বিন কাদের সাক্ষরিত পাঠানো এক পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়। এতে মোহাম্মদ আকরাম কে আহবায়ক, মোহাম্মদ রাসেল সিনিয়র যুগ্ম আহবায়ক, মোহাম্মদ আমিন , সাইদ হোসাইন, সাইফুল আলম কে যুগ্ন আহবায়ক ও জয়নাল আবেদিন টিপু কে সদস্য সচিব করা হয়।

পাশাপাশি আগামী ১মাসের মধ্যে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করে ইউনিয়ন আহবায়ক ও সদস্য সচিব বরাবরে জমা দেওয়ার শর্তে কমিটি অনুমোদন দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর