1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৪৬৫ বার পড়া হয়েছে

গত (১৪ এপ্রিল) কালের কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে “১০ টাকা কেজি চাল কিনে বিতরণ” শীর্ষ সংবাদের একাংশে আমাকে জড়িয়ে যে সংবাদ কানা প্রকাশিত হয়েছে। তা আমার দৃষ্টিগোচর হওয়ায় আমার বিরুদ্ধে অহেতুক মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন ষড়যন্ত্রমূলক অপ প্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

মূলত আমি দীর্ঘদিন যাবত মুরগি ফার্মের ব্যবসায় করে জীবিকা নির্বাহ করে আসতেছি। আমার নেই কোন অঢেল সহায় সম্পত্তি, নেই গাড়ি বাড়ি শুধুই আমার ফার্মের পরিচালনার মাধ্যমে আমি আমার পরিবারের ভরণপোষণের ব্যবস্থা করে থাকি।

পূর্ব শত্রুতার জের ধরে এলাকার কিছু শত্রু কুচক্রী মহল আমার বিরুদ্ধে সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে দিয়ে হয়রানি করার চেষ্টা করতেছে। তাই উক্ত সংবাদে প্রশাসন এবং সর্ব সাধারণকে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।

উল্লেখ্য মাদক নামের ঘৃণিত পেশায় অতীত ও বর্তমান কোনোভাবেই জড়িত আমি ছিলাম না।
সংবাদের একাংশের আমাকে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকায় নাম আছে বলে মিথ্যা গুজব শোনা যাচ্ছে। তাই আমি প্রশাসন এবং সংশ্লিষ্ট মহোদয়ের কাছে বিনীত অনুরোধ আপনারা বিভ্রান্ত না হয়ে সঠিক তদন্ত করে দেখুন,তদন্তে যদি আমি দোষী সাভ্যস্থ হয় তাহলে রাষ্ট আমাকে যে শাস্তি দিবে তা আমি মাথাপেতে নিবো।

মোহাম্মদ শফিক
ওএমএস ডিলার
টেকনাফ, পৌরসভা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর