1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার

টেকনাফ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দরিদ্র কৃষকের ধান কেটে দিল বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগ!

  • আপডেট সময় : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৬২২ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল,টেকনাফ ৭১

২৩ এপ্রিল (বৃহস্পতিবার) সকাল ৮ টার দিকে টেকনাফ উপকূলীয় এলাকার বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগ ৩নং ওয়ার্ড হতদরিদ্র কৃষক ইসহাকের ১ খানি জমির পাকা ধান কেটে দিয়ে নিজেরা বহন করে বাড়িতে পৌঁছে দেন।

কৃষক ইসহাক সম্প্রতি করোনা মহামারিতে শ্রমিক সংকটের কারণে ক্ষেতের পাকা ধান ঘরে তোলা নিয়ে দুশ্চিন্তায় ছিলাম। বুধবারে একটি দোকানে বলতেছিলাম কি দুরর্দশা, আমি কোনো শ্রমিক পাছিনা যে কোনো মুহূর্তে বৃষ্টি আসতে পারে এই রকম বলে বাড়িতে চলে আছি, সকালে ঘুম থেকে উঠে দেখি বিশ থেকে ৩০ জন্য ছেলে আমার বাড়িতে হাজির বল্লাম বাবা কিসের জন্য আসছেন আপনারা, তখন বলেন আমরা আপনার ধান কেটতে আছি টেকনাফ উপজেলা ছাত্রলীগ আমাদের কে পাঠিয়েছে আমার বাহার ছড়া ইউনিয়ন ছাত্রলীগের আপনার ছেলেরা,তখন ইসহাক খুশি হয়ে বলেন বাংলাদেশ স্বাধীন হওয়ার পর থেকে টেকনাফ উপজেলা ছাত্রলীগের ছেলেরা আমাদেরকে কোনো সমস্যা হলে, আমরা তাদের কে পাশে পাই, আমি ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী কে এই দুরর্দশা মুহূর্তে টেকনাফ উপজেলা আওতাধীন বাহার ছাড়া ইউনিয়ন ছাত্রলীগ কাছে পেয়েছি, দুশ্চিন্তা ও সংকটের মাঝে সকাল ৮ টায় ছাত্রলীগের ৩০ নেতাকর্মী ক্ষেতে এসে ধান কেটে দিয়ে আমার বাড়িতে পৌঁছে দেন।

এ সময় উপস্থিত ছিলেন বাহার ছড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম সিফাত, সাদ্দাম হোসাইন, আনিসুল ইসলাম সোহেল, বেলাল উদ্দিন, শহীদ উল্লাহ,আব্দুল্লাহ,মামুন, আব্দুল্লাহ ছোটো, আহম্মদ উল্লাহ, হেলাল, তমিছ উদ্দিন শাকিল সহ স্কুল-মাদ্রাসা ছাত্রলীগের নেতা-কর্মী সাথে ছিলেন।

টেকনাফ উপজেলা ছাত্রলীগ সভাপতি সোলতান মাহমুদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না জানান, এবার ফলন ভালো হয়েছে কিন্তু করোনা মহামারিতে শ্রমিক সংকটের কারণে দরিদ্র কৃষকরা পাকা ধান কেটে ঘরে তুলতে পারছেন না। বিষয়টি অনুধাবন করে প্রধানমন্ত্রীর নির্দেশনায় ছাত্রলীগ কৃষকের ধানকাটা কার্যক্রম শুরু করে। যেকোনো মানবিক সঙ্কটে সাধারণ মানুষের পাশে থাকে ছাত্রলীগ। এই দুঃসময়ে প্রত্যেকের উচিত কৃষকদের পাশে দাঁড়ানো। উপজেলা ছাত্রলীগের সভাপতি সম্পাদক বলেন ধানকাটা কার্যক্রম অব্যাহত থাকবে।##

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর