1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

টেকনাফে শতাধিক চালক শ্রমিককে চাউল বিতরণ করেন কাউন্সিলর কোহিনুর

  • আপডেট সময় : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৬১১ বার পড়া হয়েছে

টেকনাফ৭১ ডেস্ক

সাম্পতি দেশের ক্রান্তিলগ্নে করোনা ভাইরাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে খেটে খাওয়া, অসহায়, লকডাউনের চলমান পরিস্থিতিতে সংগঠনের কর্মহীন চালক শ্রমিক টেকনাফ উপজেলা মিনিট্রাক, পিকআপ, শ্রমিক কল্যাণ সমবায় সমিতি লিঃ, রেজিষ্টেশন নং-২২৫৮ এর সদস্যদের মাঝে চাউল বিতরণ করা হয়।

শুক্রবার (২৪ এপ্রিল) বিকেলে টেকনাফ বাস ষ্টেশনস্থ কার্যালয়ে টেকনাফ পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি,মেরিন সিটি হাসপাতালের চেয়ারম্যান, টেকনাফ নিউজ৭১ ডটকমের প্রধান সম্পাদক, নারীনেত্রী কোহিনুর আক্তারের ব্যক্তিগত তহবিল থেকে টেকনাফ উপজেলা মিনিট্রাক, পিকআপ, শ্রমিক কল্যাণ সমবায় সমিতির ১০০ সদস্যদের মাঝে চাউল বিতরণ করেন।
এ সময় বিতরণকালে কোহিনুর আক্তার বলেন, উপজেলার জনগণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতার পাশাপাশি যেসব শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পড়েছেন, তাদের জন্য সরকারী সহায়তার পাশাপাশি আমার ব্যক্তিগত উদ্যোগে আমার সামর্থ্য অনুযায়ী ১০০ জন সদস্যদের চাউল নিয়ে কর্মহীন মানুষের দৌঁড়গোড়ায় পৌঁছে দিচ্ছি। তিনি তিনি আরো বলেন–করোনা ভাইরাস থেকে ঝুঁকিমুক্ত রাখতে ও জনসচেতনতা বাড়াতে শ্রমিকদেরও কাজ করার আহ্বান জানান এবং যদি কোনও সদস্য অসুস্থ হয়ে যায়, তাদের হাসপাতালে পৌঁছে চিকিৎসা দেওয়ারও আশ্বাস দেন। সরকারের নির্দেশনা অনুযায়ী যাতে কোন মানুষ কষ্টে না থাকে এর জন্য এ আসনের সাংসদসহ আমি সব সময় সহযোগিতা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।
বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন-টেকনাফ উপজেলা মিনিট্রাক, পিকআপ, শ্রমিক কল্যাণ সমবায় সমিতি লিঃ, রেজিষ্টেশন নং-২২৫৮ এর সভাপতি নুরুল আলম ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর সহ সকল সদস্যবৃন্দ।
বিতরণকালে সংগঠনের সভাপতি নুরুল আলম বলেন- প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারণে অসহায় খেটে খাওয়া মানুষগুলো আজ কর্মহীন। আমাদের সংগঠনের শ্রমিকরা এখন ঘরে বসে থেকে অনাহারে-অর্ধাহারে দিন কাটাচ্ছে। তাই এ বিষয়টি আমাদের দৃষ্টি গোচর হওয়ায় আমি ও সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আলমগীরের এর সু-পরামর্শ ও জনপ্রিয় নারীনেত্রী কোহিনুর আক্তারের কাছে যায়। এতে তিনি নিজস্ব অর্থায়নে খাদ্য সহায়তা প্রদান করেন, তাতে আমরা শুকুরিয়া জ্ঞাপন করছি।
তিনি আরো বলেন- যতোদিন করোনা ভাইরাসের সমস্যা থাকবে ততোদিন শ্রমিকদের পাশে থাকার চেষ্টা করবো। আমরা অতীতেও সব সময় শ্রমিকদের পাশে ছিলাম আগামিতেও পাশে থাকব।##

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর