1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফ শামলাপুর বাজারে”করোনা ভাইরাস”যেন তালাবদ্ধ বাঁধাহীন সমাগম ঈদকে সামনে রেখে কেনাকাটার ব্যস্ততা||টেকনাফ৭১

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ৬১১ বার পড়া হয়েছে

জুবাইরুল ইসলাম জুয়েল: টেকনাফ৭১
টেকনাফ বাহারছড়া উপকূলীয় অঞ্চলের সর্ববৃহৎ বাজার”শামলাপুর কাপড়ের দোকানে শতশত মানুষের সমাগম দোকানদাররা মানছেন না, সরকারি নিয়মনীতি ও নিষেধাজ্ঞা।
সরজমিনে গেলে দেখা যায় শতশত মানুষ ঈদকে সামনে রেখে কেনাকাটার ব্যস্ততায়।
বর্তমান চলমান করোনা পরিস্থিতি ঠেকাতে প্রশাসন জীবনের ঝুঁকি নিয়ে জাতিকে বাঁচাতে দুরত্ব বজায় রেখে সরকারি দেওয়া নির্দেশে বিকেল পাঁচটার মধ্যে দোকান বন্ধের আহ্বান করলে ও তা মানছে না অনেকেই।
১৪ মে (বৃহস্পতিবার) বিকেলে বাহারছড়া উপকূলীয় শামলাপুর বাজারে বিভিন্ন মার্কেটে ভিড় জমিয়ে ঈদের কেনাকাটায় হাজারো মানুষের জনসমাগম।
এই বিষয়ে শামলাপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ
মোঃ লিয়াকত আলী বলেন উপকূলীয় অঞ্চলের শামলাপুর বাজার রোহিঙ্গা অধ্যুষিত এলাকা আর ঘনবসতিপূর্ণ হ‌ওয়াই করোনা ভাইরাসের সচেতনতার বিষয়ে সচেতন করাটা অনেকটা কঠিন হয়ে পড়েছে।
তিনি আরো বলেন আমরা আমাদের সাধ্যের মধ্যে সীমাবদ্ধতায় জনগণের কল্যাণের জন্য বোঝানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি।
এদিকে কক্সবাজার শহরের বিভিন্ন মার্কেটসহ যাতায়াতের ব্যবস্থা সাময়িক বন্ধের ঘোষণা থাকলেও থামানো যাচ্ছে না গ্রাম্য বাজার মার্কেট।
সূত্রে প্রকাশ এলাকার মান্যবর ব্যক্তিরা বলেন দিনের পর দিন দেশের পরিস্থিতি ভয়ংকর হয়ে উঠেছে,
এতে নিজেদের পাড়া মহল্লাকে সতর্ক রাখতে আমাদের আরো কঠোর হতে হবে।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর