1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফে বিজিবির অভিযানে ইয়াবা ও অস্ত্র উদ্ধার: রোহিঙ্গা ইয়াবা কারবারী নিহত||টেকনাফ৭১

  • আপডেট সময় : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৩৫৩ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী/মোঃ শেখ রাসেল::টেকনাফে সীমান্ত রক্ষী বিজিবি জওয়ানদের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্র উদ্ধার। গোলাগুলিতে এক রোহিঙ্গা মাদক কারবারী নিহত হয়েছে।

ঘটনাস্থল থেকে ২লাখ ৪০হাজার ইয়াবা ও আগ্নেয়াস্ত্র অস্ত্র উদ্ধার করা হয়েছে।

জানা যায়, (রবিবার) ১৭ মে ভোর রাতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের নয়াপাড়া বিওপির বিশেষ টহলে গেলে মাদকের চালান আসার এমন সংবাদের ভিত্তিতে মোচনী ও নয়াপাড়া লবনের মাঠে কৌশলে অবস্থান নেন। কিছুক্ষণ পর উক্ত পয়েন্ট দিয়ে কয়েকজন লোক বস্তা নিয়ে আসতে দেখে বিজিবির জওয়ানর মাদক কারবারী চক্রের সদস্যরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে বিজিবির দুই সদস্য আহত হয়। পরে বিজিবিও আত্বরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে এ সময় মাদক কারবারী চক্রের সদস্যরা পালিয়ে গেলে। পরে ঘটনাস্থল তল্লাশী করে ২লাখ ৪০হাজার ইয়াবা, ১টি ধারালো কিরিচ, ১টি দেশীয় আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড কার্তুজসহ গুলিবিদ্ধ অবস্থায় বালুখালী ৯নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লকের-এইচ/৬ এর বাসিন্দা খাইরুল আমিনের পুত্র মোঃ সাকের (২২) কে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে আহত বিজিবি জওয়ানদের প্রাথমিক চিকিৎসা ও গুলিবিদ্ধ মাদক কারবারীকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করলে। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন। উক্ত বিষয়ে তদন্ত স্বাপেক্ষে পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর