1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সরোয়ার আলম|টেকনাফ৭১

  • আপডেট সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ৩২৫ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক

প্রেস বিজ্ঞপ্তি :দেশ ও দেশের মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ছাত্রলীগ নেতা সরোয়ার আলম। তিনি বলেন বর্তমানে বৈশ্বিক মহামারি ‘করোনা ভাইরাসের’ সংক্রমণে সারা বিশ্ব যখন বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের মাতৃভূমি প্রিয় বাংলাদেশও। তাই আপনাদের কাছে আমার বিনীত আহ্বান, নিজ নিজ ঘরে অবস্থান করুন। সংকটময় এ মুহূর্তে মসজিদে গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদুল ফিতরের নামাজ আদায় করে নিজ বাড়িতেই ফিরে আসুন। পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের সকলকে হেফাজত করেন।

তিনি আরো বলেন, আসুন আমরা সবাই মিলে আমরা নিজ নিজ দূরত্ব অবলম্বন করে ঈদুল ফিতরের পবিত্রতা রক্ষা করি এবং মহান আল্লাহ দরবারে সকলের সুখ, সমৃদ্ধি, শান্তি ও দোয়া কামনা করি।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মুসলিম উম্মাহর প্রতি রইলো আন্তরিক মোবারকবাদ জানিয়ে তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতরের আনন্দময় মুহূর্তের সময় মহামারী থেকে নিজেকে সুরক্ষিত রেখে সকলের মাঝে উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা-দ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি, সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠা করার আহ্বান জানান।

টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরোয়ার আলম আরো বলেন, ঈদুল ফিতরের মধ্য দিয়ে করোনার ভাইরাসের করাল গ্রাস থেকে মুক্ত হয়ে সমাজ জীবনে শান্তি, স্বস্তি ও ইনসাফ ফিরে আসুক এই হোক মোদের প্রার্থনা। আমি পবিত্র ঈদুল ফিতরে সকলের সুখ-শান্তি, সফলতা ও কল্যাণ কামনা করি ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর