1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রথম ধাপে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ টাকাসহ ইউপি চেয়ারম্যান ডিবির হাতে আটক আজ বিশ্ব গাধা দিবস, কীভাবে এলো এই দিবস? হোয়াইক্যংয়ে স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনে ১৪ দিনের নিষেধাজ্ঞা আওয়ামীলীগ নেতার ছেলেকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ বাংলাদেশ সীমান্তের ওপারে জান্তা সরকারের গুরুত্বপূর্ণ ঘাঁটি দখল আরাকান আর্মির

ফ্রিল্যান্সার আজাদ’র ঈদুল ফিতরের শুভেচ্ছা| টেকনাফ ৭১

  • আপডেট সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ৫২৪ বার পড়া হয়েছে

বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশও। তাই আপনাদের কাছে আমার বিনীত আহ্বান, নিজ নিজ ঘরে অবস্থান করুন। সংকটময় এ মুহূর্তে মসজিদে গিয়ে নিজ নিজ দূরত্ব বজায় রেখে ঈদুল ফিতরের নামাজ আদায় করে নিজ বাড়িতেই ফিরে আসুন । পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের হেফাজত করেন।

তিনি আরো বলেন, আসুন সবাই মিলে আমরা নিজ নিজ দূরত্ব অবলম্বন করে ঈদুল ফিতরের পবিত্রতা রক্ষা করি এবং মহান আল্লাহ দরবারে সকলের সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করি।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মুসলিম উম্মাহর প্রতি আন্তরিক মোবারকবাদ জানিয়ে তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতরের আনন্দময় মুহূর্তের সময় মহামারী থেকে নিজেকে সুরক্ষিত রেখে সকলের মাঝে উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা-দ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি, সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠা করার আহ্বান জানান।

আব্দুর রহমান আজাদ আরো বলেন, ঈদুল ফিতরের মধ্য দিয়ে করোনার করাল গ্রাস থেকে মুক্ত হয়ে সমাজ জীবনে শান্তি, স্বস্তি ও ইনসাফ ফিরে আসুক এই হোক আমাদের প্রার্থনা। আমি পবিত্র ঈদুল ফিতরে সকলের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি ।

শুভেচ্ছান্তে:-
আবদুর রহমান আজাদ
ওয়েব ডেভেলপার ও গ্রাফিক্স ডিজাইনার
ই-মেইল :
freelancerazad20@gmail.com

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর