1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ টাকাসহ ইউপি চেয়ারম্যান ডিবির হাতে আটক আজ বিশ্ব গাধা দিবস, কীভাবে এলো এই দিবস? হোয়াইক্যংয়ে স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনে ১৪ দিনের নিষেধাজ্ঞা আওয়ামীলীগ নেতার ছেলেকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ বাংলাদেশ সীমান্তের ওপারে জান্তা সরকারের গুরুত্বপূর্ণ ঘাঁটি দখল আরাকান আর্মির মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬

টেকনাফ মডেল থানার পুলিশ সদস্য শরীফুল এর টেকনাফ বাসির জন্য ঈদ শুভেচ্ছা| টেকনাফ ৭১

  • আপডেট সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ৪১২ বার পড়া হয়েছে

প্রিয় টেকনাফ বাসি আসসালামু আলাইকুম। আমি কনষ্টবল শরীফুল ইসলাম আপনাদের কে জানাই পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা। দেখতে দেখতে পবিত্র রমজানুল মোবারক মাসটি প্রায় শেষ। আগামি সোমবার মুসলিম জাতির সব চেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান ঈদুল ফিতর।

আমি অতি অসাধারন একজন মানুষ আজকে আপনাদের উদ্দেশ্য কিছু কথা বলতে চাই। বর্তমান বিশ্ব্য করোনা ভাইরাস মহামারি রুপ নেয়াতে আমাদের দেশ কে ও আমাদের সরকার লকডাউন ঘুসনা করছে। এবং কিছু বিধি নিষেধ আমাদের কে পালন করতে বলা হয়েছে। যাতে করে ভাইরাস টি আমাদের সবার মাঝে না ছড়াতে পারে। সেই সাথে সরকার অসহায়, কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছেন। চিকিৎসা সেবা থেকে শুরু করে প্রত্যেক টা সেক্টর কে দেয়া হয়েছে বিশেষ প্রণোদনা। সরকার থেকে শুরু করে সরকার এর প্রত্যেক টা সেক্টর আপনাদের সেবায় ২৪ ঘন্টা কাজ করে যাইতেছে। আর আপনাদের কে শুধু একটি কথা বাড় বাড় বলা হইতেছে যে ঘরে থাকুন, নিরাপদ থাকুন,নিজে সুস্হ থাকুন অপরকে সুস্হ থাকতে সাহায্য করোন।আপনি আপনার বুকে হাত দিয়ে বলুন তো দেশের এবং দেশের মানুষের কল্যানে আপনি কি আপনার দায়িত্ব টা পালন করছেন?করেন নাই যদি করে থাকেন তাহলে হাজার হাজার মানুষের মিলে ভির জামিয়ে শপিং করতে চলে আসতেন না।সরকার যতোই বিধিনিষেধ তুলে দেক না কেন আপনি আরো কঠোর ভাবে সে গুলো মেনে চলুন।মনে রাখবেন আপনি সরকার এর কাছে শুধু মাএ একটি সংখা, কিন্তু আপনার পরিবার এর কাছে একটি পৃথিবী। তাই এখনো সময় আছে আমাদের ঘুরে দাড়ানোর বেচে থাকলে অনেক শপিং জিবনে করতে পারবেন। দেশের জন্য, দেশের মানুষের জন্য, পরিবার পরিজন এর জন্য আমাদের আরো সচেতন হতে হবে। আপনাদের সেবা করতে গিয়ে অনেক পুলিশ,ডাক্তার,সেনাবাহিনী,সাংবাদিক সহ বিভিন্ন পেশার মানুষ মারা গেছেন। তাদের পরিবার বলতে পারবে তারা কি হারিয়েছে।

আপনাদের সেবা করতে গিয়ে আরো অনেক লোক আক্রান্ত হইতেছে। তাই নিজের ভুগ বিলাসিতার কারনে অন্যকে মিত্যুর মুখে ঠেলে না দেই। আমার কথায় কেউ যদি কষ্ট পেয়ে থাকেন তাহলে নিজ গুনে ক্ষমা করবেন। ঈদ মোবারক ঈদ মোবারক ঈদ মোবারক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর