1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫

মাদক ব্যবসায়ীরা পুড়িয়ে দিল মোটরসাইকেল! তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ৪০৮ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার টেকনাফ সাবরাং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ ৯নং ওয়ার্ড শাখার সভাপতি মোস্তাক মিয়ার মটর সাইকেল ও ক্ষেতের ফসলে নিয়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। দুর্বৃত্তরা সকলেই মাদকের সাথে জড়িত রয়েছে। এরা সবাই চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী এলাকার কিছু দুষ্কৃতকারী কুচক্রী মহল।

২৬ মে দিবাগত রাত ১টার দিকে হঠাৎ মোস্তাক মিয়ার বাড়ি উঠান থেকে নিয়ে গিয়ে ফসলের ক্ষেতে আগুন দেখে প্রতিবেশিরা ঝাপিয়ে পড়ে। দুর্বৃত্ত ষড়যন্ত্রকারীরা ততক্ষণে পালিয়ে যায়, অনেক চেষ্টার মাধ্যমে তারা আগুন অনুকুলে আনতে সক্ষম হয়।

ইতিমধ্যে ইয়াবা সেবনকারী গাড়িতে আগুন দেয়া দুর্বৃত্তদের সনাক্ত করতে পেরেছে মোস্তাক মিয়া।

এমন নিষ্টুরতার খবর শুনে ছুটে আসেন টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সরওয়ার আলম বলেন সাবরাং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ তথা পুরো টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কোন নেতাকর্মীদের কেউ ষড়যন্ত্র করলে তার অবস্থা হবে ভয়াবহ। সাহস থাকলে আমার নেতাকর্মীর সামনে এসে মোকাবিলা করবা, পিছন থেকে আঘাত করা কাপুরুষের কাজ।

উক্ত ঘটনার সাথে জড়িত সনাক্তকারী দের বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলছে। তাদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করা হবে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ সহ সংশ্লিষ্ট উপজেলার প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি।এরা সন্ত্রাসী ও মাদকের সাথে জড়িত রয়েছে।

মোটরসাইকেলে আগুন দেয়া দুষ্কৃতদের আইনের আওতায় এনে শাস্তির কাঠগড়ায় দাঁড় করানোর জন্য বিনীত অনুরোধ করছি। এরা পার পেয়ে গেলে সামাজিকভাবে অপরাধপ্রবণতা বেড়ে যাবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর