1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

সেন্টমার্টিনে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পূণর্মিলন বনভোজন সাংস্কৃতিক অনুষ্ঠান চলছে

  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ২২২ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি:
টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পূণর্মিলন মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের বনভোজনে আয়োজন করা হয়েছে।

৪ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরোয়ার আলম ও সাধারণ সম্পাদক আব্দুল হকের নেতৃত্বে দমদমিয়া জাহাজ ঘাট থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন,পৌরসভা,ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীরা নিয়ে সেন্টমার্টিনে যাত্রা শুরু করেন।
সফরসঙ্গী হিসেবে উখিয়া টেকনাফের সাবেক সংসদ আবদুর রহমান বদি এমপি সহ দুপুর ০১ টার দিকে সেন্টমার্টিন পৌঁছলে।

সেন্টমার্টিন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদেরা ফুল দিয়ে আগত নেতাকর্মীদেরকে বরণ করে নেন

কক্সবাজার আওয়ামী পরিবারের বটবৃক্ষ প্রয়াত একেএম মোজাম্মেল হক পরিবারের সকল সদস্যবৃন্দ।

পরে স্থানীয় একটি আবাসিক হোটেলে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,পৌর মেয়র মুজিবুর রহমান,জেলা স্বেচ্ছাসেবক লীগের সংগ্রাম সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান, কায়সারুল হক জুয়েল।
উখিয়া টেকনাফের সাবেক সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি এমপি সহ,সিনিয়র নেতৃবৃন্দরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের সর্বাঙ্গিন সফলতা কামনা করেন।

এ সময় সেন্টমার্টিনের বিভিন্ন উন্নয়নমূলক পরিবেশের ও ভারসাম্য সেন্টমার্টিন কে পৌরসভায় আওতায় নিয়ে আসার সহ বিভিন্ন দিকনির্দেশনা তুলে ধরেন জেলার নেতৃবৃন্দরা
স্বপ্নের প্রবালদ্বীপে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে আপনাদের জানাই আন্তরিক শুভেচ্ছা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর