1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে বাহারছড়ায় আগুনে পুড়ে যাওয়া বিধবাকে বদি’র নগদ টাকা ও টিন অনুদান| Teknaf 71

  • আপডেট সময় : বুধবার, ৩ জুন, ২০২০
  • ৪৮১ বার পড়া হয়েছে

আহাম্মদ উল্লা রিয়াদ/ জোবাইরুল ইসলাম জুয়েলঃ

করোনা ভাইরাসের কারণে মানুষের কাজ নেই,কর্ম নেই চলছে অভাব অনটন এরই মধ্যে অদৃশ্য আগুনে পুড়ে ছাই হয়ে যায় কক্সবাজার টেকনাফ উপকূলীয় এলাকা বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়ার ফেরুজা নামের অসহায় বিধবা এক নারীর কাঁদা মাটির ঘর।

অসহায় নারীর মাটির দেয়ালে ঘেরা ঘরটি মাথা গুঁজানোর একমাত্র আবাসস্থল। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারই পুড়ে ছারখার হওয়া ঘরটি ফেইসবুকে কয়েকজন পোষ্ট করলে দৃষ্টি গোচর হয় কক্সবাজার-৪ আসনের সাবকে সাংসদ আব্দুর রহমান বদির পরে তিনি নিজের পুড়ে ছাই হওয়া ঘরটি সশরীরে পরিদর্শনে এসে সহায়তার হাত বাড়িয়ে দেন।

জানা যায়,বুধবার (৩রা জুন) নোয়াখালী পাড়ার মৃত মোহাম্মদ হোসাইনের বিধবা স্ত্রী ফেরুজা খাতুনের হাতে নগদ (৫০ হাজার) টাকা ও বাড়ি ছাউনির জন্য সরকারি ঢেউটিনের ব্যবস্থা করেন। এছাড়া প্রয়োজনে আরো সহায়তার করার আশ্বাস দেন।

মোয়াস কো-অর্ডিনেটর শহিদ উল্লাহ বলেন,যে কারো প্রকৃত সমস্যা,অভাবের কথা বদির নজরে আসলে সে কখনো না করেনি সহায়তার হাত বাড়িয়ে দেন। দান করার যে মানসিকতা দরকার সেটা রয়েছ আব্দুর রহমান বদির বলেন মানুষের কাছে অনেকের টাকা থাকলেও দান কারার মত সেই কলিজা নেই।

তিনি আরো বলেন,এর আগে করোনা কারণে বাহারছড়া দরিদ্র তহবিলের ছাত্রদের প্রায় ১লাখ ৬০ হাজার টাকার অনুদান দিয়েছিলেন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সরবরাহ করতে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর