1. [email protected] : admin2020 :
  2. [email protected] : teknaf7120 :
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফে মারোতের উদ্যোগে মানসিক রোগিদের মাঝে রান্না করা খাবার বিতরণ–টেকনাফ ৭১ টেকনাফে মরিচ্যার ঘোনা থেকে স্কুল ছাত্র অপহরণ! টেকনাফে সুশীলনের উদ্যোগে ১৬০০ দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ টেকনাফের যুবক ইয়াবাসহ পুলিশের হাতে আটক! টেকনাফে এনজিও সংস্থা উত্তোরণ এর প্রকল্প অবিহীত করন সভা অনুষ্ঠিত মেজর সিনহা হত্যার ঘটনায় আইনশৃংখলা বাহিনীর ব্যস্ততার সুযোগে মাদকের গডফাদাররা আবারো প্রকাশ্যে লোকালয়ে প্রদীপের অপকর্মের প্রতিবাদ করে বছর ধরে কারাবন্দি সাংবাদিক! জাতীয় শোক দিবস পালনে হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুুতি সভা মেজর সিনহা হত্যা পর পুলিশের মামলার তিন স্বাক্ষী গ্রেফতার|| টেকনাফ ৭১ টেকনাফে ওসি প্রদীপের টর্চাল সেলের সন্ধান!

রোহিঙ্গা খুন করল রোহিঙ্গাকে!!

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ১৩০ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল/সাইদুল ইসলাম ফরহাদ:টেকনাফ 

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকুল এলাকার রোহিঙ্গা ক্যাম্পের এক রোহিঙ্গাকে মাথায় আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে একদল রোহিঙ্গার বিরুদ্ধে।

এ ঘটনায় সাধারণ রোহিঙ্গাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। নিহত জহির আহম্মদ (৫৩) ব্লক এইচ ২ এর ১৫ নম্বর ঘরে বসবাসরত মৃত ইউনুছের ছেলে।

৯ জুন (সোমবার) চাকমারকুল ২১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও ক্যাম্পে দায়িত্বরত সরকারি গোয়েন্দা সংস্থা সূত্রে জানা যায়, অভিযাগ রয়েছে ৯ জুন সোমবার সকালে হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পের হেডমাঝি মোঃ জাবের সমর্থিত সন্ত্রাসী দল জহির আহম্মদকে সেভ দ্য চিলড্রেন কার্যালয়ের সামনে থেকে তুলে নিয়ে যায়। তারপর ভয়াবহ শারীরিক নির্যাতন করে ‘এ’ ব্লকের এক নির্জন স্থানে মৃত অবস্থায় জহিরকে তারা ফেলে রেখে যায়।

রোহিঙ্গাদের সুত্রে জানা যায়, গত ৮ জুন রবিবার কয়েকজন রোহিঙ্গা হেডমাঝি জাবেরকে মারধর করে। সেই মারামারির জের ধরে জহির আহম্মদকে (৫৩) মেরে ফেলা হয়েছে।

রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বরত ক্যাম্প ইনচার্জ মোঃ সাব্বির ইকবালের অনুমতি ও পরিবারের কোনো অভিযোগ না থাকায় জহিরের মৃতদেহ ময়নাতদন্ত ছাড়া ক্যাম্পের কবরস্থানে সন্ধ্যায় পর দাফন করা হয়।

হোয়াইক্যং চাকমারকূল রোহিঙ্গা ক্যম্পের পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) নাজমুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এই হত্যাকান্ডের সাথে কে বা কারা জড়িত তা খতিয়ে দেখে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর