1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে ১স’ন্তা’নে’র জননী কে ধ’র্ষ’ন! ধ’র্ষ’ক গ্রেফতার জাতীয় মৎস্যজীবী সমিতি হ্নীলা ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা সভাপতি আব্দুল্লাহ সম্পাদক জিয়া পুজা মন্ডবে নিয়োজিত সেনা সদস্যকে ম’দ্য সে’বনের অপচেষ্টা : আটক ২ সন্ত্রাসী কার্যক্রম বন্ধে পূজার পর সাঁড়াশি অভিযান: আইজিপি গণহত্যার পক্ষে কাজ করা গণমাধ্যমের বিচার হবে : উপদেষ্টা নাহিদ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডপ পরিদর্শনে বিএনপির সিঃ যুগ্ম সম্পাদক মোঃ আলী মেম্বার জমকালো আয়োজনে উদ্বোধন হল নুর তাজ মোবাইল সফট্ জাতীয় মৎস্যজীবী সমিতি হোয়াইক্যং মডেল ইউনিয়নের সভাপতি মাহমুদুল হক, সম্পাদক হোসাইন শরীফ ,সাংগঠনিক মোজাম্মেল হক টেকনাফে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে র‍্যাব বদি-শাহীনা, আলম-বশর সহ ৭২ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা

মেধা সমৃদ্ধি ও মানব কল্যাণ পরিষদ (টেকনাফ উপজেলার) প্রথমিক কমিটি গঠন| Teknaf 71 

  • আপডেট সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ৪৯৫ বার পড়া হয়েছে

সাইদুল ইসলাম (ফরহাদ) টেকনাফ হোয়াইক্যং 

১১ জুন (বৃহস্পতিবার) ০২ ইং, নয়া বাজার ষ্টেশন চত্বরে কেফায়েত উল্লাহ সাজ্জাদের সভাপতিত্বে সাইদুল ইসলাম ফরহাদের সঞ্চালনায় মেধা সমৃদ্ধি ও মানব কল্যাণ পরিষদের (টেকনাফ উপজেলা) এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

উক্ত জরুরি সভাই এক মাসের কার্যকরি কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়
আরফাত উল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ খুরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক হাফেজ তৌকির ছিদ্দীক তকি, প্রচার সম্পাদক সাইদুল ইসলাম ফরহাদ, এবং হাফেজ নুরুল্লাহকে অর্থ-সম্পাদক করে ২০ সদস্যের প্রাথমিক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন কেফায়েত উল্লাহ সাজ্জাদ,মোঃআজীজ বিন লুৎফুর,সাহাব উদ্দিন,শহিদুল্লাহ,মোঃইসমাইল,নুর কাদের আরিফ,সাদেক উল্লাহ,রবিউল শাকিল,আবির মোহাম্মদ বাপ্পি,মোঃজুনাইদ,আকিব মোহাম্মদ হারুন,আহমদ উল্লাহ(প্রবাসী),হেদায়েত উল্লাহ(প্রবাসী),শওকত ইসলাম(প্রবাসী),আব্দুর রাজ্জাক(প্রবাসী)।

এতে সংগঠনের দিকনির্দেশনা সম্বলিত বক্তব্য পেশ করে কেফায়েত উল্লাহ সাজ্জাদ বলেন, সংগঠন করা বড় কথা নই বরং সংগঠন টিকিয়ে রাখা গর্বের বিষয়। সংগঠন টিকিয়ে রাখতে হলে সংশ্লিষ্ট সদস্যদের মাঝে সুসম্পর্ক বজায় রাখতে হবে এবং মেধা, শ্রম ও মনোযোগ সহকারে কাজ করতে হবে।

সভাপতি আরফাত উল্লাহ বলেন,সংগঠন কে এগিয়ে নিতে বেশী সদস্যের প্রয়োজন হয় না। একটিভ পাঁচ জন সদস্যই যথেষ্ট।তাই আমাদের সর্বদা একটিভিটির সাথে ভ্রাতৃত্ব বজায় রেখে কাজ করতে হবে। মেনে নেয়ার প্রবণতা থাকতে হবে। কোন ইকো প্রবলেম যাতে না হয় সর্বদা সাবধান থাকতে হবে। আরো বলেন,যেহেতু আমাদের সংগঠন টেকনাফ উপজেলা ব্যাপি তাই আমরা জুন মাসের শেষ পর্যন্ত সদস্য সংগ্রহ করবো। এবং আগামী মাসের শুরুর দিকে পুর্নাঙ্গ কমিটি গঠন করবো। কেউ চাইলে অনলাইনেও ফরম ফিলআপ করতে পারবেন এবং পাশাপাশি প্রবাসী ভাইদের জন্যও রয়েছে সদস্য লাভের সুযোগ।সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য ও নিয়মাবলি পড়ে শুনান সাংগঠনিক সম্পাদক হাফেজ তৌকির ছিদ্দীক তকি।

টেকনাফ উপজেলার আগ্রহী সদস্যগণ অনলাইনে ফরম পূরণ করতে পারেন।নিচে লিংক দেওয়া হলো
https://docs.google.com/forms/d/1OB4HxWN-Xk2JDw-XNzSXvauQ_mP_-l9wvH3d2pcx6lY/viewform?chromeless=1&edit_requested=true

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর