1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা জেলাপরিষদ সদস্যপদ থেকে মোরশেদ কে অ’প’সা’রণের দাবীতে ছাত্রদের মানববন্ধন

করোনা আক্রান্ত টেকনাফে ১৩৯ জন! মৃত্যু ৩ : সুস্থ ৪৪ জন|| টেকনাফ ৭১

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৫৯৯ বার পড়া হয়েছে

আশেক উল্লাহ ফারুকী,টেকনাফ::

কক্সবাজার টেকনাফে করোনা ভাইরাস রোগীর আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে এ পর্যন্ত ১৩৯ জনে পৌছেছে।

(বোধবার) ১৭ জুন এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও রোগ নিয়ন্ত্রক প্রণয় রুদ্র। এই কর্মকর্তা বলেন, এ পর্যন্ত টেকনাফে ১৩৯ জনের করোনা পজেটিভ এসেছে। এখন পর্যন্ত ৩ জন মারা গেছেন। সুস্থ হয়েছেন ৪৪ জন। পাশাপাশি বাকীরা হাসপাতাল ও বাড়ীতে আইসোলেশনে রয়েছেন।

তিনি বলেন, আপনারা করোনা রোগীকে অবহেলা বা হয়রানী করবেননা। বরং তাদেরকে পার্শ্বে থেকেই সহযোগিতা করুন। অবশেষে তিনি টেকনাফবাসীর উদ্যেশ্যে বলেন, আপনারা অযথা বাইরে ঘুরাঘুরি করবেননা। সকলে নিরাপদে থাকুন, সুস্থ থাকুন আপনাদের এটাই সব সময় শুভ কামনা করি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর