1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

ইয়াবার সাথে সংশ্লিষ্ট কাউকে ছাড় দেওয়া হবে না ‘ওসি প্রদীপ’

  • আপডেট সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ৬১৩ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী:-কক্সবাজার টেকনাফে করোনা ভাইরাসকে পুঁজি করে উপকূলীয় এলাকায় ফের মাদক সরবরাহ বৃদ্ধি পাওয়ায়। জনগণকে সচেতন করার লক্ষ্যে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ নিজে টেকনাফ সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মহেশখালিয়া পাড়া গ্রামের স্কুলের সামনে ৩ জুলাই (শুক্রবার) বিকালে মাদক বিরোধী সচেতনতামূলক সভায় বক্তব্য রাখছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বলেন আপনারা জানেন মাদক হচ্ছে সকল অপকর্মের মূল।

আমরা এই মাদকের করালগ্রাস থেকে টেকনাফ বাসীকে রক্ষা করতে জনগনকে সাথে নিয়ে আমাদের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। তাই আপনারা মাদক থেকে নিজে সচেতন হোন এবং অন্যকে সচেতন করুন। সঠিক তথ্য দিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করুন।

মাননীয় প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি অনুসরণ করে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। সে যত বড় নেতা হোক বা ধনবান শক্তিশালী হোক না কেন যদি মাদকের সংশ্লিষ্ট ভাবে জড়িত থাকে তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর