1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফে র‌্যাবের জালে সাইফুল ও হাফেজ ইয়াবাসহ আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ৫৬৪ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী::কক্সবাজারের টেকনাফ উপজেলার বড়ইতলী এলাকায় তল্লাশী অভিযান চালিয়ে সিএনজি গাড়ী থেকে ২০ হাজার পিচ ইয়াবা সহ দুইজন মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫।

আটক মাদক কারবারীরা হলেন টেকনাফ সদর ডেইল পাড়ার বাসিন্দা সৈয়দ হোসেনের পুত্র সাইফুল ইসলাম (১৯) এবং ছোট হাবির পাড়ার বাসিন্দা আব্দুল হাকিমের পুত্র মোঃ হাফেজ (২০)।

র‌্যার সূত্রে জানা যায় সোমবার রাত ১১.৩০ ঘটিকার সময় র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেছেন।

সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৬ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে কিছু কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট বহন করে সিএনজি গাড়ী যোগে হ্নীলা থেকে টেকনাফ পৌরসভার দিকে আসছে।উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল বড়ইতলী র‍্যাব ক্যাম্পের সামনে চেকপোষ্ট স্থাপন করে বিভিন্ন গাড়ী তল্লাশী করার সময় সন্দেহভাজন সিএনজিটি থামালে কতিপয় ব্যক্তিরা দৌড়ানোর চেষ্টাকালে ধাওয়া করে আসামী সাইফুল ইসলাম ও মোঃ হাফেজকে আটক করে।

তবে তাদের সাথে থাকা অপর এক সহযোগী কৌশলে পালিয়ে যায়। পরে সিএনজি ও আটক ব্যক্তিদের দেহ তল্লাশী করে ২০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১ কোটি টাকা প্রায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর