1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

মুজিব বর্ষ উপলক্ষে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষ রোপন ও চারা বিতরণ

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ৩৮১ বার পড়া হয়েছে

 

মোঃ শেখ রাসেল,(টেকনাফ৭১)

মুজিববর্ষে আহ্বান, তিনটি করে গাছ লাগান” শ্লোগানকে সামনে রেখে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের তিন মাস ব্যাপী “বৃক্ষরোপণ” কর্মসূচি বাস্তবায়ন চলছে।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের “বৃক্ষরোপণ ” কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে
টেকনাফ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাফেজ নুর কামাল, সাধারণ সম্পাদক সালাউদ্দিন এর নেতৃত্বে স্কুল-মাদ্রাসা ওয়ার্ড বৃক্ষ রোপণ সারা বিতরণ করেন আজ মঙ্গলবার (৭জুলাই) টেকনাফ উপজেলার হ্নীলা শাহ মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে এ বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন
টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও হ্নীলা ইউনিয়নের সাবেক সফল সাধারন সম্পাদক মোহাম্মদ সাবের খান,হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নুর কামাল ,সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাহ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সদস্য সাদ্দাম হোসেন,হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মোঃ শেখ রাসেল রঙ্গিখালী ফাজিল মাদ্রাসার ছাত্রলীগের সভাপতি হেলাল উদ্দিন সাগর,
লেদা উচ্চ বিদ্যালয়ের সভাপতি আবছার কামাল,হ্নীলা উচ্চ বিদ্যালয়ের প্রচার সম্পাদক রিদওয়ান, জমিরিয়া আলিম মাদ্রাসা দপ্তর সম্পাদক এইচ মনছুর আলম,ছাত্র নেতা এইচ জুনায়েদ নুর, ছাত্রলীগ নেতা ওসমান গনি রিহাদ,৮নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাশেল সিকদার,৭নং ওয়ার্ড সভাপতি মোহাম্মদ নুর,৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি নাছির উদ্দিন,৮ নং সাধারণ সম্পাদক ওয়ার্ড জসিম ৯ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ৭ নং সাধারণ সম্পাদক রিমন,৭ নং সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন ছাত্রলীগ নেতা মুরশেদ সহ আরো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বৃক্ষরোপণ কর্মসূচির ব্যাপারে জানতে চাইলে টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না বলেন, “পৃথিবীর বুকে প্রাণিকূলের বেঁচে থাকার পেছনে বৃক্ষের গুরুত্ব অপরিসীম। বৃক্ষ মূলত পরিবেশ, আবহাওয়া ও জলবায়ুর ভারসাম্য বজায় রাখে। এক কথায় প্রকৃতির অমূল্য সম্পদ হচ্ছে বৃক্ষ। তাই আমরা আগামী ৩ মাস (আষাঢ়, শ্রাবণ ও ভাদ্র) ফলজ,বনজ ও ভেষজ প্রজাতির গাছ লাগাবো। আর মুজিববর্ষে সবাইকে কমপক্ষে ৩ টি করে গাছ লাগানোর জন্য উদাত্ত আহ্বান জানাবো।”

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর