1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

টেকনাফে মাছ ভর্তি ট্রাকে মিলল মরণনেশা ইয়াবা!

  • আপডেট সময় : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ৫১২ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী::কক্সবাজার টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ ট্রাকে করে মাছের ভিতরে পাচারকালে দুই পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। এ সময় ওই ট্রাকে থাকা ৫ হাজার কেজি সামুদ্রিক মাছ ও ট্রাক জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন নুরুল আমিন (২৫) ও ফয়সাল (১৯)। কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার হায়াত ইবনে সিদ্দিক বিষয়টি জানিয়েছেন।

হায়াত ইবনে সিদ্দিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার রাতে কোস্ট গার্ডের বিসিজি স্টেশন টেকনাফের চেকপোস্টে সন্দেহজনক একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ হাজার কেজি সামুদ্রিক মাছসহ দুইজনক আটক করেছে। এ সময় পাচার কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

তিনি জানান, আটককৃত ইয়াবা পাচারকারী দুইজনই কক্সবাজার জেলার টেকনাফ থানার বাসিন্দা। আটককৃত ইয়াবা পাচারকারী ও জব্দকৃত ইয়াবা আইনি কার্যক্রমের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। একই সঙ্গে জব্দকৃত সামুদ্রিক মাছ মংস্য কর্মকর্তার উপস্থিতিতে স্থানীয় এতিম খানা ও গরিবদের মাঝে বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর