1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা মা দিবসে মা-কে জমজ বোনের ‘গোল্ডেন এ প্লাস’ উপহার আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ ছয় মাস ধরে নিখোঁজ যুবককে পাওয়া গেল মিল্টন সমাদ্দারের ডেরায়, পেটে কাটা দাগ জিম্মি দশার ১ মাস পর স্বদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ পরিবেশবান্ধব পরিকল্পনা নিতে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রীর

হ্নীলায় পুকুরে ডুবে ৭০বছরের বৃদ্ধার মহিলার মৃত্যু

  • আপডেট সময় : রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩১৯ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল : টেকনাফ হ্নীলায় পুকুরের পানিতে ডুবে ৭০বছরের বৃদ্ধার মৃত্যু হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে দাফনের প্রস্তুতি চলছে।
৯ ফেব্রুয়ারি দুপুর সোয়া ২টারদিকে উপজেলার হ্নীলা পূর্ব সিকদার পাড়ার উত্তরের বিল মৃত এজাহার মিয়ার স্ত্রী আয়েশা বেগম (৭০) পুকুরের পাড়ে রোদে বসেছিল।
এক পর্যায়ে সে ঢলে পুকুরে পড়ে গেলেও নিকট কেউ না থাকায় তাঁহাকে উদ্ধার করতে পারেনি। পরে ঐ বাড়ির লোকজন ও ছেলে-মেয়েরা এসে একজন বৃদ্ধার ভাসমান দেখতে পেয়ে উদ্ধার করে নিহত মহিলা আয়েশা বেগম নিশ্চিত হলে চারদিকে কান্নার রোল পড়ে যায়।

এই ঘটনার খবর পেয়ে স্থানীয় চৌকিদার-দফাদার ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। এই ব্যাপারে আইনী প্রক্রিয়া শেষে দাফনের প্রস্তুতি চলছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর