1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফে সাংবাদিকদের কটাক্ষ করে ফেসবুকে স্ট্যাটাস: আইনি ব্যবস্থা নেওয়ার দাবি

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৫১২ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক :

ককসবাজার টেকনাফে সাংবাদিকদের কতাক্ষ এবং গালাগালি করে মোঃ ইব্রাহিম (২৮) নামে এক যুবক ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে। এই নিয়ে টেকনাফের সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করেছে।

সে টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়া এলাকার বাসিন্দা। তবে স্থানীয় লোকজন বলেন সে পুরাতন মিয়ানমারের নাগরিক বলে জানিয়েছেন। এদিকে টেকনাফের কর্মরত সাংবাদিকরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

সেই বিভিন্ন সময় ফেসবুকে ফেক আইডি ব্যবহার করে রাষ্ট্রবিরোধী লেখালেখি করেন বলে গোপন সূত্রে জানায়ায়। পাশাপাশি তার বিরুদ্ধে মাদক সংশ্লিষ্ট অভিযোগ ও রয়েছে।

কর্মরত সাংবাদিক আরফাত সানি বলেন, ইব্রাহিম বিভিন্ন সময়ে সিনিয়র সাংবাদিকদের কতাক্ষ করে কথা বার্তা বলেছেন। যা খুবই দুঃখ জনক।

এ বিষয়ে কর্মরত সাংবাদিক ও ছাত্রলীগ নেতা মোঃ শাহিন বলেন ইদানিং তিনি পৌর এলাকার বিভিন্ন ছাত্রলীগের নেতা কর্মীর বিরুদ্ধে ফেসবুকে কটাক্ষ লেখালেখি করে আসছে।
এ বিষয়ে উপজেলা প্রশাসনের প্রতি অনুরোধ করছি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হোক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর