1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফে গুলাগুলিতে চন্দনাইশের দু’সহোদরসহ ৩ মৃতদেহ উদ্ধার: তিন পুলিশ আহত

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৬৭২ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ/মোঃ শেখ রাসেল::টেকনাফ

কক্সবাজারের টেকনাফে আইনশৃংখা বাহিনীর সাথে ‘গুলাগুলিতে’ দু’সহোদর নিহত হয়েছেন। শুক্রবার ভোরে টেকনাফ-সাবরাং এর প্রধান সড়কের মৌলভী পাড়া ও চকবাজারের মাঝামাঝি এলাকায় পুলিশের সঙ্গে এ ঘটনাটি ঘটে ।

সুত্রে জানা যায়, ১৭জুলাই (জুমাবার) রাতের প্রথম প্রহরের দিকে টেকনাফ-সাবরাং রোডে মাদক পাচারের সংবাদ পেয়ে অভিযানে যায় পুলিশ। পুলিশের অভিযানিক দল টেকনাফের চকবাজার এলাকায় পৌছলে মাদক বহনকারী চক্রের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে পুলিশের এএসআই মাযহারুল, কনস্টেবল দিন ইসলাম ও আমজাদ হোসেন আহত হয়।

তখন পুলিশও আত্বরক্ষার্থে কিছুক্ষণ পাল্টা গুলিবর্ষণ করলে স্বশস্ত্র দূবৃত্তরা পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল তল্লাশী করে ২০ হাজার ইয়াবা,২ টি অস্ত্র ও ১১ টি বুলেটসহ গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত দু’জনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাদের মৃত্যু হয়। পরে বিভিন্ন ভাবে তাদের পরিচয় সনাক্ত করে জানা যায়, তারা চট্রগ্রামের চন্দনাইশের আমিনুল হকের দু’পুত্র মোঃ ফারুক (৩৭) ও আজাদুল হক (২৪)।

অপর দিকে হোয়াইকংয়ের খারাংখালী এলাকার সীমানা প্রবাহীত খাল হতে ভাসমান অবস্থায় অর্ধগলিত অজ্ঞাত যুবকের মৃত দেহ উদ্ধার করা হয়েছে। টেকনাফ থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, এ ঘটনায় পৃথক আইনে মামলা দায়ের করা হবে। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর