1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার

টেকনাফে মাদক কারবারির বাড়ি ও দোকান ভেঙে দিয়েছে বিক্ষুব্ধ জনতা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ৩৫৬ বার পড়া হয়েছে

আজিজ উল্লাহ, টেকনাফ :

টেকনাফের বাহারছড়া নোয়াখালী পাড়ার এক মাদক কারবারির বাড়ি ও দোকান ভেঙে দিয়েছে স্থানীয় ইয়াবা বিরোধী বিক্ষুব্ধ জনতা।

বুধবার (২২ জুলাই) দুপুর সাড়ে ৩.০০টা নাগাদ মাদক কারবারি বাহারছড়া ৯ নং ওয়ার্ডের নুর আহমেদের পুত্র ও ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুল্লাহ’র বাড়ি ও দোকান ভেঙে দেয় বিক্ষুব্ধ জনতা।সেই দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দেশ ও যুবসমাজ বিরোধী মাদক কারবার করে আসছে বলে অভিযোগ রয়েছে, তাছাড়া তার বিরুদ্ধে একাধিক মাদক মামলাসহ মার্ডার মামলাও রয়েছে বলে জানা যায়। প্রতিবেশীরা তার ইয়াবা পাচারে ক্ষুব্ধ হয়ে মূলত এই ঘটনা ঘটিয়েছে।এসময় বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হলে মাদক কারবারি পালিয়ে যায় তাকে আটক করা সম্ভব হয়নি।

এদিকে কক্সবাজার জেলা পুলিশ সুপার মাদকের বিরুদ্ধে কড়াকড়ি অভিযান শুরু করেছে। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) প্রদীপ কুমার দাস টেকনাফে আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত করার ঘোষণা করছেন।এর মধ্যে চিহ্নিত মাদক কারবারিরা আত্মসমর্পণ না করলে বাড়িতে যদি তাদের নাও পাওয়া যায় তবু গায়েবি হামলা ও অগ্নি সংযোগ হতে পারে হুঁশিয়ার করছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর